যৌতুক দাবি, বরের মাথা ন্যাড়া করল গ্রামবাসী!

বরের মাথা ন্যাড়া করল গ্রামবাসী!

যৌতুক দাবি, বরের মাথা ন্যাড়া করল গ্রামবাসী!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিয়েতে যৌতুক দাবি করায় বরের মাথা ন্যাড়া করে দিল গ্রামবাসী। রোববার রাতে ভারতের উত্তর প্রদেশের একটি গ্রামে এই আলোচিত ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পাত্র-পাত্রী দুই পরিবারের আর্থিক অবস্থা খারাপ। তবুও পাত্রের জন্য যথসাধ্য আয়োজন করে পাত্রী পক্ষ।

এদিকে বিবাহিত জীবন একটু রঙিনভাবেই কাটাতে চেয়েছিল পাত্র। আর সেই রঙ আসুক শ্বশুরকূল থেকে এটাই ছিল তার আশা। সেই কারণে সব কথা পাকা হয়ে যাওয়ার পরে দাবি করেছিল একটি মোটরসাইকেল। একই সঙ্গে গলায় পড়ার জন্য একটি সোনার মালা।

এই আশাটাই যে অভিশাপ হয়ে দাঁড়াবে তা কল্পনাতেও ভাবেনি বর। শ্বশুরবাড়ি থেকে তার দাবি সব মেনে নেওয়া হবে বলেই ছিল স্থির বিশ্বাস। কিন্তু তা হয়নি। ছাড়ার পাত্র অবশ্য ছিলেন না এই বিয়ের পাত্রও। সাফ জানিয়ে দিয়েছিলেন যে মোটরসাইকেল আর সোনার মালা না পেলে তিনি কিছুতেই বিয়ে করবেন না।

এতেই ঘটে বিপত্তি। শুরু হয়ে যায় গণ্ডগোল। যা পরে হাতাহাতির আকার নেয়। এরই মাঝে বিয়ের আসরে উপস্থিত লোকেরা ক্ষুর দিয়ে মাথা ন্যাড়া করে দেয় বরের। তাও আবার সম্পূর্ণ নয়। মাঝের দিকের অংশ। যা একেবারেই কল্পনা করতে পারেননি তিনি।

এই বিষয়ে পাত্রীর দাদি বলেছেন, বিয়ের পাঁচ দিন আগে ছেলে বলছে আমার গাড়ি চাই, সোনার মালা চাই। আমরা দিতে পারব না বলেছিলাম। আর এতেই ছেলে জানায় বিয়ে করবে না।  

ভিড়ের মধ্যে কে পাত্রের মাথা ন্যাড়া করে দিয়েছে তা তিনি জানেন না বলেও জানিয়েছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর