সরাইল উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীদের সাথে ডা. আশীষের মতবিনিময় 

সংগৃহীত ছবি

সরাইল উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীদের সাথে ডা. আশীষের মতবিনিময় 

অনলাইন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল ছাত্রলীগের সাথে এক মতবিনিময় সভা করেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটির সদস্য, ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকার ব্যবস্থাপনা পরিচালক ও সরাইল সমিতি, ঢাকার যুগ্ম সাধারণ সম্পাদক-১ ডা. আশীষ কুমার চক্রবর্তীর।

৯ সেপ্টেম্বর সন্ধায় তার নিজ বাড়িতে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি বলেন, উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে-দেশরত্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনে অবহেলিত সরাইলের ভাগ্য পরিবর্তনে নৌকা প্রতীক এখন সময়ের দাবী।

তিনি বলেন, ভবিষ্যতে আমি এই অঞ্চলে কাজ করার সুযোগ পেলে স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে নিয়ে অবহেলিত অঞ্চলের অসমাপ্ত কাজের উন্নয়নে নিয়োজিত রাখবো। দীর্ঘদিন ধরে আমি সরাইলে শিক্ষা ও স্বাস্থ্য উভয়ক্ষেত্রে উন্নয়নের কাজে গুরুত্বপূর্ণ অবদান রাখছি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সরাইল উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. শরিফ উদ্দিন এবং সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ বাপ্পি । ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা তাকে ভবিষ্যতে নেতৃত্বে আসার ব্যাপারে ইতিবাচক ইঙ্গিত করেন।  

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সুদীপ দত্ত তনু, সম্মিলিত সাংস্কৃতিক জোট, ব্রাহ্মণবাড়িয়ার সদস্য সচিব সঞ্জীব ভট্টাচার্য সহ স্থানীয় নেতাকর্মীরা। অনুষ্ঠানটি সঞ্চালন করেন উপজেলা ছাত্র-যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নারায়ণ চক্রবর্তী।

এই রকম আরও টপিক