রাজশাহীতে মাদকসহ গ্রেপ্তার চিকিৎসক পুত্র

রাজশাহীতে মাদকসহ গ্রেপ্তার চিকিৎসক পুত্র

রাজশাহী প্রতিনিধি

রাজশাহীতে অনৈতিক কার্যকলাপের সময় মাদকসহ এক চিকিৎসকের ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে নগরীর বড় বনগ্রাম এলাকা থেকে ওই চিকিৎসকের ছেলেকে নারী ও মাদকসহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ওই যুবকের নাম নাজমুস সাকিব (২৮)। তিনি নগরীর বড় বনগ্রাম  রায়পাড়া এলাকার  মো. ইউসুফ আলী এবং রাজশাহীর গাইনী বিশেষজ্ঞ ডা. ফাতেমা সিদ্দিকার ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বড় বনগ্রাম এলাকায় ডা. ফাতেমা সিদ্দিকার বাড়িতে অভিযান চালিয়ে তার ছেলে সাকিবকে নারী ও মাদকসহ গ্রেপ্তার করা হয়।

এসময় সাকিব একটি নারীর সাথে ওই বাসায় তিন তলার একটি রুমে অনৈতিক কার্যকলাপে লিপ্ত ছিলো বলে জানা গেছে। গ্রেপ্তারের সময় সাকিবের রুম থেকে ২০ গ্রাম গাঁজাও উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, সাকিব তাঁর দ্বিতীয় স্ত্রীকে নিয়ে এই বাসায় থাকতেন।

বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে পারিবারিক ঝামেলা চলে আসছিলো। দ্বিতীয় স্ত্রী এনিয়ে বাবার বাসায় চলে গেলে মাঝে মাঝে বিভিন্ন মেয়ে নিয়ে অনৈতিক কার্যকলাপে লিপ্ত হতো সাকিব।

অন্যদিকে, সাকিবের সাথে গ্রেপ্তারকৃত ওই নারীর দাবি, ২০১৮ সাল থেকে তাদের প্রেমের সম্পর্ক চলে আসছিল। কয়েক দিনের মধ্যে তাদের বিয়ে হওয়ার কথা ছিলো। তিনি আরও বলেন, সাকিবের বাড়ির লোকজন তাদের পূর্ব পরিকল্পিতভাবে  ফাঁসিয়েছে।

এ বিষয়ে শাহ মখদুম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে সাকিব নামে এক যুবককে নারীসহ গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার রুম থেকে মাদকও উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দুটি মামলা দায়ের করেছে।