ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরানকে বরখাস্ত করা হয়েছে: আইনমন্ত্রী 

সংগৃহীত ছবি

ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরানকে বরখাস্ত করা হয়েছে: আইনমন্ত্রী 

অনলাইন ডেস্ক

ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহম্মদ ভূঁইয়াকে বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। আজ শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এমরান আহম্মদ ভূঁইয়া ভূঁইয়াকে বরখাস্তের আবেদনে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন সই করেছেন। তাকে বরখাস্ত করা হয়েছে।

খালেদা জিয়াকে স্থায়ী জামিন দিয়ে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে পরিবারের আবেদন প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, 'আইনে কোনো সুযোগ নেই। '

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বিষয়ে আইনমন্ত্রী বলেন, 'আমি তো এখন পর্যন্ত জানি না উনি (মির্জা ফখরুল) কোন অপরাধ করেছেন। ওনাকে কেন জেলে যেতে হবে এটা আমি জানি না। যদি উনি অপরাধ করে থাকেন তাহলে জেলে যেতে হবে।

এর আগে সকাল সোয়া ১০টায় আইনমন্ত্রী আন্ত নগর মহানগর প্রভাতি এক্সপ্রেস ট্রেনে আখাউড়া রেলওয়ে স্টেশনে এসে পৌঁছেন। এ সময় দলীয় নেতাকর্মীরা তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান।

পরে তিনি সড়কপথে নিজ নির্বাচনী এলাকা কসবা উপজেলার উদ্দেশে রওনা দেন। সেখানে একটি দলীয় সভায় যোগ দিয়ে বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে তাঁর উপস্থিত থাকার কথা রয়েছে।

news24bd.tv/TR