থানার টয়লেটে বিমানবালা হত্যাকারীর মরদেহ

সংগৃহীত ছবি

থানার টয়লেটে বিমানবালা হত্যাকারীর মরদেহ

অনলাইন ডেস্ক

কিছুদিন আগে ভারতের মুম্বাইয়ে এক ফ্ল্যাট থেকে এক বিমানবালার মরদেহ উদ্ধার করা হয়। পরে জানা যায় ধর্ষণে ব্যর্থ হয়ে ওই বিমানবালাকে গলাকেটে হত্যা করে ওই ফ্ল্যাটের ঝাড়ুদার। খবর এনডিটিভি ।

এ ঘটনায় ঝাড়ুদারকে গ্রেপ্তার করে পুলিশ।

এরপর পুলিশ হেফাজতেই তার মৃত্যু হয়েছে। শুক্রবার (৮ সেপ্টেম্বর) মুম্বাইয়ের একটি পুলিশ স্টেশনের টয়লেট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

২৫ বছর বয়সী রুপাল ওগ্রে নামের এয়ার হোস্টেসকে হত্যার অভিযোগে কয়েকদিন আগে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর বিক্রম আটওয়ালকে শুক্রবার ভোরে মুম্বাই পুলিশের হেফাজতে মৃত অবস্থায় পাওয়া গেছে বলে একজন কর্মকর্তা জানিয়েছেন।

তিনি বলেন, অভিযুক্ত ৪০ বছর বয়সী আটওয়ালকে মুম্বাইয়ের আন্ধেরি থানার টয়লেটের ভেতরে প্যান্টের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। বিক্রম আত্মহত্যা করেছেন বলে সন্দেহ করা হচ্ছে।

এর আগে মুম্বাইয়ের আন্ধেরির শহরতলির মারোল এলাকায় একটি ভাড়া করা ফ্ল্যাটে গত রোববার গভীর রাতে ২৫ বছর বয়সী রুপাল ওগ্রেকে মৃত অবস্থায় পাওয়া যায়। তিনি ছত্তিশগড় রাজ্যের বাসিন্দা এবং ভারতের একটি শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থায় প্রশিক্ষণের জন্য চলতি বছরের এপ্রিল মাসে মুম্বাই এসেছিলেন।

ওই বিমানবাল যেখানে থাকতেন সেখানে গত এক বছর ধরে গৃহস্থালি পরিষ্কারসহ ঝাড়ুদারের কাজ করতেন বিক্রম আটওয়াল। রোববারের এই হত্যাকাণ্ডের পর সোমবার তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে স্থানীয় আদালত তাকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতে পাঠিয়েছিল।

বিক্রম আটওয়াল বিবাহিত ছিলেন এবং তার দুটি মেয়ে সন্তানও রয়েছে। পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানায়, বিমানবালা রুপাল ওগ্রেকে ধর্ষণ করার উদ্দেশ্যে ধারালো বস্তু নিয়ে ওই নারীর ফ্ল্যাটে যায় বিক্রম। কিন্তু এ কাজে সে ব্যর্থ হয়। একপর্যায়ে ওই নারী ফ্ল্যাটের প্রধান দরজা দিয়ে বাইরে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এতে অভিযুক্ত বিক্রম আতঙ্কিত হয়ে পড়েন এবং ভুক্তভোগীকে গলাকেটে হত্যা করেন।

news24bd.tv/AA