ঝিনাইদহের ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

ঝিনাইদহের ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

 ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে চিন্তা রানী দাসকে ধর্ষণের দায়ে অভিযুক্ত মশিয়ার মাতুব্বরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোরে হরিণাকুন্ডু উপজেলার কাচারী বিন্নি এলাকার জিন্দার মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, উপজেলার কাকলাশ গ্রামে মশিয়ার রহমানের বাসায় কাজ করতেন চিন্তা রানী দাস। গত ৩ সেপ্টেম্বর বাসায় কেউ না থাকায় সে তাকে ধর্ষণ করা হয়।

এ নিয়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় জেলাজুড়ে। ধর্ষিতার ছেলে বাদী হয়ে কালীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। এরপর থেকেই এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছিল আসামি মশিয়ার।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইমরান জাকারিয়া জানান, চিন্তা রানী দাসকে অসুস্থ অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আর্থিক স্বচ্ছলতা না থাকায় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে তাঁর চিকিৎসার সমস্ত দায়িত্ব আমরা গ্রহণ করা হয়। তার জন্য তিন ব্যাগ রক্তও সংগ্রহ করে দেওয়া হয়। সেই থেকে আসামিকে পুলিশি অভিযান অব্যাহত ছিল। আসামি কৌশলে একেক সময় একেক জায়গায় অবস্থান করতে থাকে। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় হরিণাকুন্ডু উপজেলার কাচারী বিন্নী এলাকার জিন্দার মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

news24bd.tv/Kamrul