ডিজিটাল বাংলাদেশ কী বিএনপি তা বুঝেই না: নসরুল হামিদ

সংগৃহীত ছবি

ডিজিটাল বাংলাদেশ কী বিএনপি তা বুঝেই না: নসরুল হামিদ

অনলাইন ডেস্ক

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, ৭০০ নদীর এ দেশে সকল বাধা উপেক্ষা করে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি আমরা। স্বন্দীপে সমুদ্রের তলদেশ দিয়ে বিদ্যুৎ লাইন পৌঁছে দেওয়া হয়েছে। একেই বলে ডিজিটাল বাংলাদেশ। ডিজিটাল বাংলাদেশ কি বিএনপি তা বুঝেই না।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে তার নিজ নির্বাচনী এলাকা দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর ইউনিয়ন আওয়ামী লীগ ও তাদের সকল সহযোগি সংগঠনের উদ্যোগে আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শক্তিগুলো আজও ষড়যন্ত্র করছে। কোনো ষড়যন্ত্রই টিকবে না। সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আগামী নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আবারও আওয়ামী লীগের নেতৃত্বে সরকার গঠিত হবে।

সে লক্ষ্যকে সামনে রেখে এখন থেকেই আমরা নির্বাচনের মাঠে নেমে গেছি।

নসরুল হামিদ বলেন, ২০০৮ সাল পর্যন্ত আমাদের দেশে বিদ্যুৎ ছিল মাত্র ৪৩ শতাংশ। কিন্তু আওয়ামী লীগের এ ১৫ বছরের ক্ষমতায় থাকা কালীন দেশবাসী শতভাগ বিদ্যুৎ পেয়েছে।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আগামী ৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। বাংলাদেশ হবে পরিবেশবান্ধব আধুনিক বাংলাদেশ। সে লক্ষ্যকে সামনে রেখে আমরা মানুষের মৌলিক বিষয়গুলোকে নিয়ে কাজ করছি।

আগানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর আসাদ হোসেন টিটুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাড.জাকির আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।

news24bd.tv/আইএএম