যৌন হেনস্তা নিয়ে মুখোমুখি রাখি-তনুশ্রী

যৌন হেনস্তা নিয়ে মুখোমুখি রাখি-তনুশ্রী

যৌন হেনস্তা নিয়ে মুখোমুখি রাখি-তনুশ্রী

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

মি-টু আন্দোলনের মধ্যেই এবার সামনে এলো বলিউডের দুই অভিনেত্রীর বিবাদ। দুজনই নানা কারণে আলোচিত ও সমালোচিত। একজন তনুশ্রী দত্ত। অন্যজন আইটেম গার্ল রাখি সাওয়ান্ত।

তনুশ্রী এরইমধ্যে রাখির বিরুদ্ধে ১০ কোটি রুপির মানহানি মামলা ঠুকে দিয়েছেন। পাল্টা জবাবে রাখী ৫০ কোটি রুপির মানহানি মামলা করার হুমকি দিয়েছেন। এ নিয়ে এখন গরম বলিউডের বাতাস।

কিছুদিন আগে নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনে এখনো আলোচনায় দীর্ঘদিন পর্দা থেকে দূরে থাকা তনুশ্রী দত্ত।

এ নিয়ে বিটাউনে রীতিমতো হইচই চলছে। তনুশ্রীর এ অভিযোগের পর তার কাতারে এসে দাঁড়িয়েছেন আরও অভিনেত্রী। যৌন হয়রানির অভিযোগ এনে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন বড় বড় পরিচালক, প্রযোজক, অভিনেতাদের। চলচ্চিত্রের মানুষদের এসব নিয়ে আইনজীবীদেরও দৌড়ঝাপ বেড়ে গেছে। তারা উকিল নোটিশ পাঠাতে ব্যস্ত সময় পার করছেন।  

তনুশ্রীর অভিযোগের পর ক্ষোভে ফুসছেন নানা পাটেকার। এরইমধ্যে নানা পাটেকার অভিযোগকে বানোয়াট উল্লেখ করে তনুশ্রীর বিরুদ্ধে আইনি লড়াইয়ে নেমেছেন। তাকে নোটিশও পাঠিয়েছেন। যদিও বলিউডের একাধিক তারকা তনুশ্রীর পাশে দাঁড়িয়েছেন, তবে রাখি সাওয়ান্ত অবশ্য নানা পাটেকারের পক্ষ নিয়ে তনুশ্রীকে আক্রমন করেছেন কড়া ভাষায়। এমনকি রাখি অভিযোগ করেন, তনুশ্রী মাদকাসক্ত। তিনি নিয়মিত মাদক সেবন করেন। এ কথা শুনে তেলে-বেগুনে জ্বলে উঠেছেন তনুশ্রী। তিনি রাখির বিরুদ্ধে ১০ কোটি রুপির মানহানির মামলা ঠুকে দিয়েছেন। রাখিও ছেড়ে দেবার পাত্রী নন। জবাবে তিনি ৫০ কোটি রুপির মানহানি মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

আরও পড়ুন: শাড়ি খুলে অন্তরঙ্গ হতে বলে কুশান

রাখি সাওয়ান্ত বলেছেন, 'নানা পাটেকার আর রাজ ঠাকরে তনুশ্রীকে পাত্তা দিচ্ছেন না বলে তাদেরকে নিশানা করেছেন তনুশ্রী। সংবাদমাধ্যম এবং নানা বিতর্কের পর এবার আদালতে খেলতে চলেছে তনুশ্রী। আদালতে আমিও তনুশ্রীকে উচিত জবাব দেব। আদালতের দরজা সবার জন্য খোলা। তনুশ্রী ১০ কোটি রুপির মানহানির মামলা করেছে, তাতে কী! আমিও তনুশ্রীর বিরুদ্ধে ৫০ কোটি রুপির মানিহানির মামলা করব। ' ‘#মি টু’ আন্দোলন নিয়ে রাখী বলেন, ‘এই আন্দোলন ভুল পথে যাচ্ছে। কিছু মহিলা তাঁদের ব্যাংক ব্যালেন্স বাড়ানোর জন্য এই প্রচারণাকে অন্যায়ভাবে ব্যবহার করছেন। ’

এদিকে রাখির আক্রমণের জবাবে তনুশ্রী দত্ত বলেছেন, ‘১০ কোটি রুপির মামলার জন্য প্রথমে আদালতে ১০ লাখ রুপি জমা করতে হয়। রাখি যদি ৫০ কোটি রুপির মামলা করে, তাহলে তাঁকে আদালতে ৫০ লাখ রুপি জমা দিতে হবে!’

সম্পর্কিত খবর