রণবীরের আগেও পাঁচটি প্রেম করে দীপিকা?

রণবীর সিং-দীপিকা

রণবীরের আগেও পাঁচটি প্রেম করে দীপিকা?

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নভেম্বরের মাঝামাঝিতে রণবীর সিংহের সঙ্গে বিয়ের পিঁড়িতে সবছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বিয়ের আর এক মাসও হাতে নেই। আর এই অবস্থাই ফাঁস হলো দীপিকার পূর্ব প্রেমিকদের লম্বা একটা লাইন। সেখানে দেখা যায় তিনি পাঁচটি প্রেম হজম করে রণবীরের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন।

তার ওই পাঁচ প্রেমের তালিকায় ভারতের দুইজন ক্রিকেট তারকাও রয়েছেন। নিচে তার প্রেমের ইতিহাস তুলে ধরা হলো-

১। ২০০৫ সালে মুম্বাইয়ে অভিনয় শিক্ষার সূত্রেই নাকি বলিউড অভিনেতা নীহার পান্ডের সঙ্গে আলাপ হয়েছিল দীপিকার। গভীর বন্ধুত্ব থেকেই নাকি প্রেমে পড়েছিলেন দুজনে।

এভাবে তাদের প্রেম চলে বেস কিছু দিন।

news24bd.tv

২। খুব কম সময়ের জন্য হলেও মডেল উপেন পটেল সঙ্গে প্রেমে জড়িয়ে পরেন দীপিকা। তার হট ফটোশুটেও অংশ নেন নায়িকা। তা নিয়ে বলিপাড়ায় কম কথা হয়নি।

৩। দীপিকার সঙ্গে সম্পর্ক ছিল বলে দাবি করেছিল মডেল-অভিনেতা মুজামিল ইব্রাহিম। খুব কম সময়ের জন্য নাকি এই সম্পর্ক স্থায়ী হয়েছিল। সিদ্ধার্থ মাল্যর সঙ্গে ব্রেক-আপ হওয়ার পরই নাকি এই সম্পর্ক তৈরি হয়। এ সম্পর্ক নাকি অনেক গাঢ় ছিল বলে খবর পাওয়া যায়।
 
৪। ২০০৭-২০০৮ সালের কথা। ওই সময় অস্ট্রেলিয়াতে দীপিকার জন্মদিনের অনুষ্ঠানের সময় নাকি যুবরাজ সিং উপস্থিত ছিলেন। দীপিকার শুটিং চলছিল, আর যুবরাজ গিয়েছিলেন ভারতীয় দলের সঙ্গে ম্যাচ খেলতে। পরে মুম্বাইয়ে যুবরাজের জন্মদিনও নাকি পালন করেছিলেন দীপিকা। ক্যারিয়ারের কারণেই নাকি এই সম্পর্ক স্থায়ী হয়নি।

news24bd.tv

৫। ভারতের সাবেক এই অধিনায়কের সঙ্গেও দীপিকার নাম জড়িয়েছিল ২০০৭ সালের দিকে। ধোনি নাকি বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন দীপিকাকে। কিন্তু যু্বরাজের সঙ্গে সম্পর্কের কথা কানে আসতেই নাকি ধোনি সরে আসেন। পরে আর সে প্রেম জোড়া লাগেনি।

৬। ২০০৭ সালে দীপিকার প্রথম ছবি ‘ওম শান্তি ওম’-এর শুটিং চলছিল। এদিকে রণবীরের প্রথম ছবি ‘সাওয়ারিয়া’-র কাজ চলছিল। সে সময়ই দুজনের নাকি আলাপ মেক-আপ শিল্পী ডরিসের মাধ্যমে। ২০০৭ সালেও গভীর সম্পর্ক ছিল দুজনের মধ্যে। বি টাউনে রটেছিল, রণবীরের মা নীতু সিংই নাকি দীপিকাকে পছন্দ করতেন না। তাই দু’জনের সম্পর্ক নাকি পরিণতি পায়নি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর