মাইজদীতে সরকারি জায়গা দখল করে মার্কেট নির্মাণ

সংগৃহীত ছবি

মাইজদীতে সরকারি জায়গা দখল করে মার্কেট নির্মাণ

কাজ বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন 

নোয়াখালী প্রতিনিধি 

নোয়াখালীর মাইজদীতে হকার্স মার্কেটের ক্ষুদ্র ব্যবসায়ীদের পুনর্বাসনের নামে সরকারি জায়গা অবৈধভাবে দখল করে মার্কেট নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছে জেলা
প্রশাসন। আজ সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যামান আদালতের একটি টিম ঘটনাস্থল সুপার মার্কেটের পশ্চিম পাশে পরিদর্শন করেন এবং এসময় অবৈধভাবে স্থাপনা নির্মাণকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।

নিমার্ণ কাজের শ্রমিকদের এসময় কাজ বন্ধ করার জন্য নির্দেশ ভ্রাম্যমান আদালত।

জানা গেছে, প্রশাসনের কোনো অনুমতি না নিয়ে জেলা শহরের প্রাণ কেন্দ্র পুরাতন বাসস্ট্যান্ড প্রধান সড়কের পূর্ব পাশে গণপূর্তের খালি জায়গায় অবৈধভাবে জায়গা দখল করে স্থাপনা নির্মাণ করে।

এসময় গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপস্থিত ছিলেন এবং সড়কের পাশে অবৈধ দোকান ঘর সরিয়ে নেওয়ার জন্য দুই দিনের সময় দিয়ে যান।

এ ব্যাপারে জানতে চাইলে জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রশাসনের কোনো অনুমতি না নিয়ে সরকারি গণপূর্তের জায়গায় কিছু লোক অবৈধ স্থাপনা নির্মাণ করতে গেলে খবর পেয়ে প্রশাসনের পক্ষ থেকে নির্মাণ কাজ বন্ধ করে দেওয়া হয়। তাদের কোনো অনুমতি দেওয়া হয়নি।

news24bd.tv/SHS