গাজীপুরে জেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

সংগৃহীত ছবি

গাজীপুরে জেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর গাজীপুর জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ সেপ্টেম্বর)  গাজীপুর জেলা কমান্ড্যান্ট-এর কার্যালয়ে সমাবেশটি অনুষ্ঠিত হয়। গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে মূখ্য আলোচকের বক্তব্য রাখেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রেঞ্জ কমান্ডার ঢাকার পরিচালক মোঃ রফিকুল ইসলাম।

আনসার-ভিডিপি’র গাজীপুর জেলা কমান্ড্যান্ট মোঃ আশরাফুল ইসলাম সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাজমুস সাকিব খান, আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক গাজীপুর অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ মতিয়ার রহমান ও গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান। অনুষ্ঠান সঞ্চালনা করেন সার্কেল অ্যাডজুটান্ট মোঃ শফিকুল ইসলাম।

রেঞ্জ কমান্ডার পরিচালক মোঃ রফিকুল ইসলাম বলেন, দেশের বিপুল জনগোষ্ঠীর নিরাপত্তা ও আইন শৃঙ্খলা রক্ষা এবং আর্থ-সামাজিক উন্নয়ন ও অগ্রযাত্রায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের আমলে এ বাহিনীর ব্যাপক উন্নতি সাধিত হয়েছে।

ম বাহিনীর সুনাম অক্ষুন্ন রাখতে সদস্য-সদস্যাদেরকে কর্মদক্ষতা বৃদ্ধি ও পেশাদারিত্বের প্রতি গুরুত্বারোপ করে সুশৃঙ্খলভাবে অর্পিত দায়িত্ব পালনে তিনি দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।  

অনুষ্ঠানে গাজীপুর জেলায় আইনশৃঙ্খলা রক্ষা ও আর্থ -সামাজিক উন্নয়নে কৃতিত্বপূর্ণ অবদান রাখায় আনসার -ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে ২টি সেলাই মেশিন, ১২টি বাই সাইকেল, ৩৭টি ছাতা ও ৪৯টি হটপট পুরস্কার হিসেবে প্রদান করেন রেঞ্জ কমান্ডার।

গাজীপুর জেলার কালিয়াকৈর, কালীগঞ্জ, কাপাশিয়া, সদর ও শ্রীপুর উপজেলা এবং টঙ্গী থানা আনসার-ভিডিপি কর্মকর্তাসহ গাজীপুর মহানগরীর আনসার সদস্য, ইউনিয়ন আনসার কমান্ডার, ভিডিপি ইউনিয়ন/ওয়ার্ড দলনেতা-দলনেত্রীসহ ২৫০ জনের অধিক আনসার-ভিডিপি সদস্য-সদস্যা সমাবেশে অংশগ্রহণ করেন।  
news24bd.tv/DESK