‘আপনি অসুস্থ, হাজব্যান্ড জানে না, স্যার কীভাবে জানে?’

সংগৃহীত ছবি

‘আপনি অসুস্থ, হাজব্যান্ড জানে না, স্যার কীভাবে জানে?’

অনলাইন ডেস্ক

ছাত্রলীগের দুই নেতাকে মারধরের পর রমনা জোনের এডিসিকে প্রত্যাহার, অতঃপর চ্যানেল আইয়ে পুলিশ কর্মকর্তা সানজিদার সাক্ষাৎকার-নানা নাটকীয়তার জন্ম দিয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা বিশ্লেষণ, জন্ম দিচ্ছে নানা প্রশ্ন। এবার ফেসবুকে প্রশ্ন ছুড়ে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) খোকন তার ভেরিফায়েড ফেসবুক পেজে বলেছেন, ‘চ্যানেল আইতে পুলিশ কর্মকর্তা সানজিদার সাক্ষাৎকার দেখার পর কিছু প্রশ্ন মনে আসলো- ‘আপনি অসুস্থ, আপনার হাজব্যান্ড জানে না, আপনার আরেক বিভাগের স্যার কীভাবে জানে? যদি আপনি জানিয়ে থাকেন, তাহলে অ্যাপয়েন্টম্যান্টের জন্য আপনি তো আপনার হাজব্যান্ডকে বলতে পারতেন।

কারণ আপনার হাজব্যান্ডের পদ-পদবি আরও বড়। ’

আরও পড়ুন... কথাবার্তা ছাড়াই আমার বাম চোখে ঘুষি মারেন: এডিসি হারুন

‘স্বামীর চেয়ে স্যার যখন বেশি আপন হয়, তখন বিষয়টা অস্বাভাবিক না? আপনার নিজের বড় বোনও ঢাকা মেডিক্যালের ডাক্তার, যেহেতু উল্টাপাল্টা পোশাকের বিষয় আপনিই বলেছেন, ইসিজি ইটিটি তো আপনি ওনার ওখানেও করতে পারতেন। ’

‘এছাড়া, পুলিশ হাসপাতাল হচ্ছে দেশের অন্যতম ভালো একটা হাসপাতাল, আপনি তো সেখানেও যেতে পারতেন। এই এডিসি হারুনকে এক সপ্তাহ আগেও আপনার হাজব্যান্ড অনুরোধ করেছিল, তার সংসার না ভাঙার জন্য।

এরপরও কেন তাকেই আপনার সঙ্গে নিতে হলো। ’

আরও পড়ুন...সেই রাতের ঘটনার বর্ণনা দিলেন এডিসি সানজিদা

‘আর আপনার হাজব্যান্ড কেন তাকে অনুরোধ করেছিল? আপনি যে বারডেমে এটা আপনার হাসব্যান্ড কীভাবে জানলো? ওনাকেও কি আপনিই জানিয়েছিলেন? মানে তাদের দুজনকেই আপনি জানিয়েছেন? সংসার বাঁচাতে চাওয়া কি একটি বেচারা স্বামীর জন্য অপরাধ?’

আরও পড়ুন...সানজিদা এমন বক্তব্য দিয়ে ঠিক করেনি: ডিএমপি কমিশনার

দুই নেতাকে নির্যাতন: ডিএমপির সঙ্গে বৈঠকের পর যা বললেন ছাত্রলীগ সভাপতি

news24bd.tv/আইএএম