সোনারগাঁও হোটেলে চাকরি, ৪৫ বছরেও করা যাবে আবেদন 

প্রতীকী ছবি

সোনারগাঁও হোটেলে চাকরি, ৪৫ বছরেও করা যাবে আবেদন 

অনলাইন ডেস্ক

সম্প্রতি লোকবল নিয়োগের জন্য পুনরায় বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও। ডিরেক্টর অব সেলস অ্যান্ড মার্কেটিং পদে কর্মী চেয়েছে প্রতিষ্ঠানটি। আগ্রহী প্রার্থীরা অনলাইন, সরাসরি বা ডাকযোগে আবেদন করতে পারবেন। এ পদে আগে যাঁরা আবেদন করেছেন, তাঁদের আবেদন করার প্রয়োজন নেই।

পদের নাম: ডিরেক্টর অব সেলস অ্যান্ড মার্কেটিং

পদসংখ্যা: ১

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে স্নাতক ডিগ্রি থাকতে হবে। এমবিএ বা স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সেলস অ্যান্ড মার্কেটিং কাজে কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে তিন বছর একই ধরনের পদে বা অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

নেতৃত্বের সক্ষমতা ও প্রশাসনিক কাজ চালানোর দক্ষতা থাকতে হবে। বিপণন বিষয়ে ভালো দক্ষ হতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বয়স: সর্বোচ্চ ৪৫ বছর

বেতন: আকর্ষণীয় বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা।

আবেদন যেভাবে

আবেদনপত্র ও জীবনবৃত্তান্ত এই careers.ppdac@panpacific.com ঠিকানায় মেইলে পাঠানো যাবে। এ ছাড়া সরাসরি বা ডাকযোগেও আবেদনপত্র পাঠানো যাবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: হিউম্যান ক্যাপিটাল অ্যান্ড ডেভেলপমেন্ট ডিপার্টমেন্ট, প্যান প্যাসিফিক সোনারগাঁও, ঢাকা-১০৭, কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ, ঢাকা-১২১৫।

আবেদনের শেষ সময়: ২৭ সেপ্টেম্বর ২০২৩।

news24bd.tv/TR 

 
 

এই রকম আরও টপিক