পর্দায় জায়েদ খানের ভক্ত হয়ে আসছেন পূজা চেরী

সংগৃহীত ছবি

পর্দায় জায়েদ খানের ভক্ত হয়ে আসছেন পূজা চেরী

অনলাইন ডেস্ক

সামাজিক মাধ্যমের সুবাদে আলোচিত অভিনেতা জায়েদ খানের ভক্তকূল সম্পর্কে কমবেশি সবারই জানা। নায়কের দাবি, অনেকে নাকি বালিশে তার ছবি লাগিয়েও ঘুমান। এবার কাঁথা-বালিশ নয়, পর্দায় দেখা যাবে নায়কের এক ভক্তকে। সেটাও নাকি স্বয়ং পূজা চেরীকে।

জানা গেছে, সিনেমার পর্দায় জায়েদ খানের ভক্ত হিসেবে দেখা যাবে পূজা চেরীকে। রোববার (১৮ সেপ্টেম্বর) থেকে শুরু হতে যাচ্ছে নতুন একটি সিনেমার শুটিং। লিপিস্টিক নামে এ সিনেমার গল্প জায়েদ খানকে কেন্দ্র করে।

সিনেমার গল্প আবর্তিত হয়েছে জায়েদ খানের নায়ক হিসেবে গ্রামে যাওয়া নিয়ে।

গ্রামে সিনেমার শুটিং করতে যান জায়েদ, সেখানেই ভক্ত হিসেবে দেখা মিলবে পূজা চেরীর। লিপস্টিক সিনেমাটি পরিচালনা করছেন কামরুজ্জামান রোমান।

এ বিষয়ে গণমাধ্যমে জায়েদ খান জানান, রোববার থেকে শুটিং শুরু হচ্ছে। এই সিনেমায় আমি আমার নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছি। এটা আমার ক্যারিয়ারের জন্য মাইলফলক। এমন একটি কাজের সুযোগ পেয়ে আমি ভীষণ আনন্দিত। আর এখানে আমার ভক্তের চরিত্রে অভিনয় করছেন পূজা চেরী।

পূজা চেরীর সাথে প্রথমবারের মতো পর্দা ভাগ করতে যাচ্ছেন জায়েদ। এ বিষয়ে বলেন, 'পূজা চেরী আমার পছন্দের অভিনেত্রী। ভীষণ ট্যালেন্টেড শিল্পী সে। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করছি, আবার সে আমার ভক্ত চরিত্রে অভিনয় করছে, এটা ভালো লাগার মতো বিষয়। ’

news24bd.tv/FA

এই রকম আরও টপিক