মামাকে ছুরিমেরে হত্যা করলো ভাগ্নে 

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ছুরিকাঘাতে মানিক হোসেনের (বাঁয়ে) মৃত্যুর ঘটনায় ভাগ্নে আরিফ হোসেনকে (বাঁয়ে) আটক করেছে পুলিশ

মামাকে ছুরিমেরে হত্যা করলো ভাগ্নে 

অনলাইন ডেস্ক

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ভাগ্নের ছুরিকাঘাতে মামার মৃত্যু হয়েছে। শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে ফরাজীকান্দি ইউনিয়নের চরমাছুয়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ভাগ্নে আরিফ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

নিহত মানিক হোসেন (২৫) চরমাছুয়ার আরশাদ মিয়ার ছেলে।

স্বজনরা জানান, দুপুরে পারিবারিক বিষয়ে মানিক তার দুলাভাই আনোয়ার হোসেনের সঙ্গে কথা বলছিলেন। এ সময় তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে কথা কাটাকাটির জেরে পাশে থাকা ভাগ্নে আরিফ হোসেন (২২) চুরি চালায় মানিকের গলায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতাল নেওয়ার আগেই মানিকের মৃত্যু হয়।

এ দিকে ঘটনার পর আরিফের বাবা ও নিহত মানিকের দুলাভাই আনোয়ার হোসেন এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছেন। পুলিশ ইতিমধ্যে আরিফকে আটক করেছে এবং মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বাবা আরশাদ মিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মূল অভিযুক্তকে আটক করা হয়েছে। অভিযুক্তের পলাতক বাবাকেও আটকের চেষ্টা চলছে।

চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম জানিয়েছেন, এমন মর্মান্তিক হত্যাকাণ্ডের কারণ খতিয়ে দেখছে পুলিশ।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক