খালেদা জিয়াকে মারতে চায় সরকার : মির্জা ফখরুল 

সংগৃহীত ছবি

খালেদা জিয়াকে মারতে চায় সরকার : মির্জা ফখরুল 

অনলাইন ডেস্ক

খালেদা জিয়ার কিছু হলে সরকার দায়ী থাকবে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সরকার সাঈদীর মতো হাসপাতালে রেখে মারতে চায়।  

রোববার (১৭ সেপ্টেম্বর) তারুণ্যের রোডমার্চ কর্মসূচির দ্বিতীয় দিন বগুড়া চারমাথা এলাকায় সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন।

সরকার আবারও একতরফা নির্বাচনের পাঁয়তারা করছে অভিযোগ করে বিএনপি মহাসচিব বলেন,  ‘তিনি (শেখ হাসিনা) থাকলে নাকি ভালো নির্বাচন হয়।

 শিয়ালের কাছে মুরগি দিলে কী হয় তা সবাই জানে। জনগণের ভোটাধিকার চুরি করে ২০২৪ সালে আবারও একতরফা নির্বাচনের পাঁয়তারা চলছে। কিন্তু এবার আর তা হবে না। ’
 
বিরোধী নেতাকর্মীদের মামলা গ্রেপ্তার আর সাজা দিয়ে বিরোধীমাঠ-শূন্য করার চক্রান্ত চলছে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, ‘ভোটাধিকার ফিরিয়ে দিয়ে, সরকারকে পদত্যাগ করতে হবে।
সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। ’
 
আজ দ্বিতীয় দিন বগুড়া থেকে সান্তাহার ও নওগাঁ হয়ে রাজশাহীর মোট ১৩০ কিলোমিটার পর্যন্ত রোডমার্চ করবে বিএনপির তিন সহযোগী সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল। এর আগে প্রথম দিন শনিবার (১৬ সেপ্টেম্বর) রংপুর গ্রান্ড হোটেল মোড়ে বিএনপির কার্যালয়ের সামনে থেকে শুরু হয় রোডমার্চ। রংপুর থেকে দিনাজপুর, মাঝে নীলফামারীর সৈয়দপুর। গাড়িবহরের ছুটে চলে উত্তরের জনপদে। প্রতিবাদী স্লোগানে মুখর ছিল পুরো যাত্রা।

news24bd.tv/আইএএম