নড়াইলে সাত বছরের শিশুকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

নড়াইলে সাত বছরের শিশুকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

যশোর প্রতিনিধি

নড়াইলের কালিয়া উপজেলার কলামনখালী গ্রামের সাত বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় সামিরুল (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-৬ যশোর।

রোববার দুপুরে কালিয়া উপজেলার বারইহাটি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আসামি সামিরুল একই উপজেলার কলামনখালি গ্রামের আহম্মদ আলীর ছেলে।

গ্রেপ্তারের পর আজ বিকেলে র‍্যাব-৬ যশোর ক্যাম্পে এক সংবাদ সম্মেলন কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন একথা নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ১৫ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে ভুক্তভোগী ওই শিশু তার মাকে খোঁজার জন্য বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে কলামনখালী গ্রামের সড়ক দিয়ে যাওয়ার সময় ওই শিশুকে একা পেয়ে সামিরুল জোরপূর্বক মুখ চেপে ধরে পাশে একটি বাগানের মধ্যে নিয়ে ধর্ষণ করে।

এ সময় শিশুটির কান্নাকাটি ও চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে ফেলে রেখে পালিয়ে যায় ধর্ষণকারী। পরে স্থানীয়রা ওই শিশুকে উদ্ধার করে স্বজনদের খবর দেন এবং শিশুটিকে প্রথমে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ঘটনায় র‍্যাব-৬, যশোরের একটি টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বারইহাটি এলাকায় অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত আসামিকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য কালিয়া থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক