বাগেরহাটে যুবকের হামলায় পথচারী নিহত, আহত দুই পুলিশ

বাঁ থেকে আহত দুই পুলিশ কর্মকর্তা ও অভিযুক্ত আসামি।

বাগেরহাটে যুবকের হামলায় পথচারী নিহত, আহত দুই পুলিশ

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে নেশাগ্রস্ত যুবকের লোহার রডের আঘাত ও দায়ের কোপে কৃষ্ণপদ হীরা (৫০) নামে এক পথচারী নিহত হয়েছেন। ওই যুবককে ধরতে গিয়ে চিতলমারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. তরিকুল ইসলাম ও উপ-পরিদর্শক (এসআই) মো. রেজাউল ইসলাম গুরুতর আহত হয়েছেন।

রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চর বড়বাড়িয়া গ্রামের হাবিব ফকিরের বাড়ির সামনে রাস্তায় পুলিশ কর্মকর্তাদের ওপর এ হামলা হয়।

একই স্থানে শনিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পথচারী কৃষ্ণপদ হীরার উপর লোহার রড ও দা দিয়ে হামলা করে ওই যুবক।

এতে রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় কৃষ্ণপদ হীরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

আহত দুই পুলিশ কর্মকর্তাকে চিতলমারী উপজেলা হাসপাতালে ভর্তি করা
হয়েছে। এরপর পুলিশ হামলাকারী শাহীন শেখকে আটক করে।

চিতলমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. গোলাম কিবরিয়া খান জানান, শনিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বড়বাড়িয়া ইউনিয়নের চরবড়বাড়িয়া গ্রামের রসিক লাল হীরার ছেলে কৃষ্ণপদ হীরা পার্শ্ববর্তী আত্মীয়র বাড়িতে যাচ্ছিলেন।

এসময় তিনি গ্রামের হাবিব ফকিরের বাড়ির সামনে রাস্তায় পৌঁছালে একই গ্রামের সুন্দর আলী শেখের ছেলে নেশাগ্রস্ত শাহীন শেখ তাকে বিনা কারণে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।

লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রোববার সকাল সাড়ে ৮টায় কৃষ্ণপদ হীরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ খবর পেয়ে থানা পুলিশ হামলাকারী যুবককে আটক করতে গেলে শাহীন শেখ লোহার রড় ও দা দিয়ে পুলিশের উপর হামলা চালালে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. তরিকুল ইসলাম ও উপ-পরিদর্শক (এসআই) মো. রেজাউল ইসলাম গুরুতর আহত হন। পুলিশ হামলাকারী শাহিন শেখকে আটক করেছে।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মো. মামুন হাসান জানান, আহত অবস্থায় দুই পুলিশ কর্মকর্তা হাসপাতালে ভর্তি হয়েছেন। উপ-পরিদর্শকের মাথায় ৮টি সেলাই লেগেছে। এসআই বাম হাতে আঘাত পেয়েছেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক