জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

সংগৃহীত ছবি

জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

অনলাইন ডেস্ক

বলিউডের আলোচিত অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে ভারতের শিয়ালদা আদালত। টাকা নিয়েও অনুষ্ঠানে না আসার অভিযোগের প্রেক্ষিতেই ২০১৮ সালে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছিল কলকাতার এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপ। এবার সেই মামলার ভিত্তিতেই কলকাতায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হলো অভিনেত্রীর বিরুদ্ধে।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের থেকে ১২ লক্ষ রুপি নিয়েছিলেন জেরিন খান।

উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ৬টি কালী পূজার উদ্বোধন করার চুক্তি হয়েছিল। তবে জারিনের ম্যানেজার কাড়ি কাড়ি টাকা নিলেও কলকাতায় আসেননি। উল্টো যেদিন কলকাতায় আসার কথা ছিল, সেদিন একের পর এক বিমান বাতিল করে শিডিউল পেছাতে থাকেন। শুধু তাই নয়! ওই ইভেন্ট সংস্থার দাবি, ফোনে জেরিন খান হুমকি দেন, কেন যাব বাংলায়? তোমাদের সংস্থা মুম্বাইয়ে কী করে কাজ পায়, দেখে নেব!

জেরিনের এই হুমকির পর মুম্বাইয়ে কাজ পেতেও বেশ অসুবিধা হয় সংস্থাটির।

এরপর ভারতের নারকেলডাঙা থানায় জেরিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তারা। এরপর শিয়ালদহ আদালতে জেরিন ও তার ম্যানেজারের বিরুদ্ধে চার্জশিট পেশ হয়। এবার কলকাতায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে নায়িকার বিরুদ্ধে।

২০১০ সালে ‘ভীর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক জেরিন খানের। সালমান খানের হাত ধরেই নায়িকা হন তিনি। গুঞ্জন আছে, ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের পর সালমান এমন কাউকে খুঁজছিলেন যে কিনা অবিকল তার মতো দেখতে হবে। সেসময় তিনি পেয়ে যান জেরিন খানের দেখা। হঠাৎ করে দেখলে যে কেউই জেরিনকে ক্যাটরিনার সঙ্গে গুলিয়ে ফেলতে পারেন। সালমানের সঙ্গে জেরিনের প্রথম সিনেমা বেশ প্রশংসিত হয়।

news24bd.tv/AA