আগামীকাল রাবি ছাত্রলীগের ২৬তম সম্মেলন

আগামীকাল রাবি ছাত্রলীগের ২৬তম সম্মেলন

রাজশাহী প্রতিনিধি

দীর্ঘ সাড়ে ৬ বছর পর রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ২৬তম সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। দীর্ঘদিন পর এই সম্মেলনকে কেন্দ্র করে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও চত্বর পদ প্রত্যাশীদের ব্যানার, ফেস্টুনে ভরে উঠেছে।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সূত্রে জানা যায়, রাবির সাবাস বাংলাদেশ মাঠে অনুষ্ঠিতব্য এই সম্মেলনের উদ্বোধন করবেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন। এদিন সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম উপস্থিত থাকবেন।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য ও রাবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আয়েন উদ্দিন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ বলেন, আমাদের সব প্রস্তুতি শেষ।

রাতেই কেন্দ্রীয় সভাপতি, সেক্রেটারিসহ আমাদের সম্মেলনের অতিথিরা ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে রওনা দেবেন। আমরা আশা করছি, আগামীকাল সুন্দর পরিবেশে আমাদের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনের মধ্য দিয়ে আমরা নতুন নেতৃত্বের হাতে দায়িত্ব হস্তান্তর করবো।

news24bd.tv/FA

পাঠকপ্রিয়