অটোরিকশাকে দুমড়েমুচড়ে দিল ট্রাক, নিহত ২

সংগৃহীত ছবি

অটোরিকশাকে দুমড়েমুচড়ে দিল ট্রাক, নিহত ২

অনলাইন ডেস্ক

মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রাকের আঘাতে একটি সিএনজিচালিত অটোরিকশা দুমড়েমুচড়ে চালকসহ দুজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও দুজন। তারা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী।  

রোববার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে কুলাউড়ার টিলাগাঁও ইউনিয়নের শাহপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- টিলাগাঁও ইউনিয়নের মোবারকপুর গ্রামের মৃত ছিটু মিয়ার ছেলে সিএনজিচালক মহরম মিয়া (৬০), একই ইউনিয়নের লহরাজপুর গ্রামের করিম উল্লাহ সরকারের ছেলে লিয়াকত সরকার (৬০)। আহতরা হলেন- টিলাগাঁও ইউনিয়নের আশ্রয়গ্রামের আবু মিয়ার ছেলে কামরান মিয়া (৩৪) ও বাগৃহাল গ্রামের আব্দুল মান্নানের ছেলে ছয়ফুল (৪২)।  

জানা যায়, রোববার রাতে কুলাউড়ার রবিরবাজার থেকে ফেরার পথে পথিমধ্যে টিলাগাঁও ইউনিয়নের বাংলাবাজার সংলগ্ন শাহপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় সিএনজি অটোরিকশার। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়।

এ সময় সিএনজি চালকসহ দুজন ঘটনাস্থলে নিহত হন এবং দুজন গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষণিক কুলাউড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শিবনাথ ভট্টাচার্য।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।

news24bd.tv/আইএএম