বদলি করা হলো ডিএমপির ৭ কর্মকর্তাকে 

সংগৃহীত ছবি

বদলি করা হলো ডিএমপির ৭ কর্মকর্তাকে 

অনলাইন ডেস্ক

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপপুলিশ কমিশনার (ডিসি) পদমর্যাদার দুজন, অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) পদমর্যাদার তিনজন এবং সহকারী পুলিশ কমিশনার (এসি) পদমর্যাদার দুই কর্মকর্তাকে বদলি করা হয়েছে।  

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে এসব কর্মকর্তাকে বদলি করা হয়। রবিবার (১৭ সেপ্টেম্বর) ডিএমপি মিডিয়া সেন্টারের উপপুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন এ তথ্য জানিয়েছেন।  

গোয়েন্দা সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম (দক্ষিণ) বিভাগের ডিসি এ বি এম মাসুদ হোসেনকে গোয়েন্দা মিরপুর বিভাগে এবং গোয়েন্দা মিরপুর বিভাগের ডিসি মানস কুমার পোদ্দারকে প্ল্যানিং, রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগে বদলি করা হয়েছে।

অন্য আদেশে ডিএমপির লজিস্টিকস বিভাগের এডিসি মীর্জা সালাউদ্দীনকে উত্তরা বিভাগের উত্তরা জোনে, লালবাগ বিভাগের কোতোয়ালি জোনের এডিসি মো. মুহিত কবীর সেরনিয়াবাতকে লজিস্টিকস বিভাগে, উত্তরা বিভাগের উত্তরা জোনের এডিসি মো. বদরুল হাসানকে লালবাগ বিভাগের কোতোয়ালি জোনে বদলি করা হয়েছে।

এ ছাড়া গুলশান বিভাগের বাড্ডা জোনের এসি মোহাম্মদ তয়াছির জাহান বাবুকে ডিবি তেজগাঁও বিভাগে এবং ডিবি তেজগাঁও বিভাগের এসি রাজন কুমার সাহাকে গুলশান বিভাগের বাড্ডা জোনে বদলি করা হয়েছে।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক