বড় এলাকাজুড়ে কাল ১২ ঘণ্টা গ্যাস থাকবে না

সংগৃহীত ছবি

বড় এলাকাজুড়ে কাল ১২ ঘণ্টা গ্যাস থাকবে না

অনলাইন ডেস্ক

ঢাকার পার্শ্ববর্তী নারায়গঞ্জ ও মুন্সীগঞ্জ জেলার বড় এলাকাজুড়ে আগামীকাল মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ১২ ঘণ্টা গ্যাস থাকবে না। সোমবার (১৮ সেপ্টেম্বর) তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্যাস পাইপলাইন নির্মাণের প্রয়োজনীয় অংশের সঙ্গে সংশ্লিষ্ট ভাল্ব চিহ্নিতকরণ, গ্যাস বন্ধ ও অবমুক্তকরণ কাজের জন্য আগামীকাল মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১০ থেকে রাত ১০টা পর্যন্ত ১২ ঘণ্টা গোদনাইল ভাল্ব স্টেশন হতে ওয়াবদাপুর হয়ে পোস্ট অফিস রোড পর্যন্ত রাস্তা এবং পোস্ট অফিস মোড় হতে পঞ্চবটি মোড় পর্যন্ত ক্যাপটিভ শিল্প ও বাণিজ্যিক গ্রাহকসহ নিম্নবর্ণিত এলাকায় আবাসিক গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।  

১. গোদনাইল, এনায়েত নগর, বৌ বাজার, লাকিবাজার, হাজীগঞ্জ, ওয়াবদপুর, কায়ুমপুর, ফতুল্লা, সস্তাপুর, জেলাখানার আশপাশের এলাকা।

 

২. হাজীগঞ্জ মোড় হতে শিবু মার্কেট হয়ে পোস্ট অফিস রোড পর্যন্ত এলাকা।  

৩. পঞ্চবটি, মাইজদাইর, ইজদাইর , চাষাড়া, খানপুর, কিল্লারপুর, তল্লা, কুতুবাইল, ধর্মগঞ্জ, তক্কারমাঠ, চিতাশাল, পাগলা, দেলপাড়া, জালকুড়ি, নয়ামাটি, দাপা ইদরাকপুর, ভূঁইগড়, কুতুবপুর ইউনিয়ন ও এর আশপাশের এলাকা।  

৪. ঢাকা ম্যাচ, সেনপুর, মোক্তারপুর, নারায়ণগঞ্জ বিসিক এলাকা, কাশিপুর ইউনিয়ন হতে পঞ্চবটি হয়ে মুক্তরপুর পর্যন্ত এলাকা, ধর্মগঞ্জ, শাসনগাঁও, সিদ্ধিরগঞ্জ, আদমজী, সাহেবপাড়া, মিজমিজি হতে চিটাগং রোড পর্যন্ত এলাকা।  

এছাড়া সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানার আওতাধীন এলাকা, মুন্সীগঞ্জ ও নারায়ণগঞ্জ শহরের আশপাশে গ্যাস সরবরাহ বিঘ্নিত ও গ্যাসের স্বল্প চাপ বিরাজ করবে।

 
সাময়িক অসুবিধার জন্য গ্রাহকদের কাছে তিতস গ্যাস কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছে।  

news24bd.tv/আইএএম