সমাবেশ সূচি ঘোষণা আওয়ামী লীগের

ফাইল ছবি

সমাবেশ সূচি ঘোষণা আওয়ামী লীগের

নিজস্ব প্রতিবেদক

বিএনপি নির্বাচনে আসবে কিনা তাদের ব্যাপার, তবে নির্বাচনে অংশ না নিয়ে বাধাগ্রস্ত করতে চাইলে জনগণকে সাথে নিয়ে প্রতিহত করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

হানিফ বলেন, কোনো পাল্টাপাল্টি কর্মসূচি নয়, আগামী নির্বাচন পর্যন্ত কর্মসূচি নিয়ে মাঠে থাকবে আওয়ামী লীগ। এ সিদ্ধান্ত দলীয় সভাপতির।

মঙ্গলবার সকালে ধানমন্ডিতে বাংলাদেশ আওয়ামী লীগ-এর সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের সভাপতি-সাধারণ সম্পাদকগণের যৌথসভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে সাংবাদিকদের ব্রিফ করেন মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, বিএনপি জামায়াত বিভ্রান্তি ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা চালাচ্ছে। মাঠ পর্যায়ের কর্মীরা যাতে মাঠে সজাগ থাকতে পারে সেজন্য দল বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে।

হানিফ জানান, দলের সাধারণ সম্পাদক রুটিন চেকআপে বিদেশ অবস্থান করছেন।

তিনি দ্রুত ফিরে আসবেন বলেও জানান তিনি।

সভায় আগামী ২৮ সেপ্টেম্বর আওয়ামী সভাপতির জন্মদিন উপলক্ষে বাদ আসর দোয়া মাহফিল ও ৩১ সেপ্টেম্বর সারাদেশব্যাপী আলোচনা সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত হয়।

২৩ সেপ্টেম্বর ঢাকা মহানগর উত্তর দক্ষিণের উদ্যোগে সমাবেশ, ২৫ সেপ্টেম্বর মহানগর উত্তর আওয়ামী লীগের সমাবেশ, ২৭ সেপ্টেম্বর টঙ্গীতে গাজীপুর জেলা আওয়ামী লীগের সমাবেশ, ৩০ সেপ্টেম্বর কৃষক লীগের সমাবেশ ও ৪ অক্টোবর চট্টগ্রামে সমাবেশের কর্মসূচি ঘোষণা করা হয়।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক