নারী আসক্তিসহ রাজের বিষয়ে যা বললেন পরীমনির আইনজীবী

ফাইল ছবি

নারী আসক্তিসহ রাজের বিষয়ে যা বললেন পরীমনির আইনজীবী

অনলাইন ডেস্ক

ঢালিউড তারকা দম্পতি শরীফুল রাজ ও পরীমনি অবশেষে ডিভোর্সের পথে হাঁটলেন। স্বামী শরীফুল রাজকে ডিভোর্স দিয়েছেন পরী। সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন তিনি। তবে রাজের আচরণে অতিষ্ঠ হয়েই তাকে ডিভোর্স দিয়েছেন পরী, এমনটাই জানিয়েছেন পরীমনির আইনজীবী মো. শাহীনুজ্জামান।

বুধবার (২০ সেপ্টেম্বর) গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

পরীমনির আইনজীবী আরও বলেন, নারী আসক্তি রয়েছে রাজের। হাতে নাতে ধরাও পড়েছেন তিনি কয়েকবার। এসব আচরণে অতিষ্ঠ হয়ে ডিভোর্স ফাইল করেছেন পরীমনি।

মুসলিম আইন অনুযায়ী তিন মাস পর কার্যকর হয়ে যাবে ডিভোর্স বলে জানান তিনি।

এদিকে রাজকে পাঠানো ডিভোর্স লেটারে পরীমনি ৪টি কারণ উল্লেখ করেছেন বলে জানা গেছে। সেই কারণগুলো হলো- মনের অমিল, বনিবনা না হাওয়া, খোঁজ-খবর না নেওয়া ও মানসিক অশান্তি।

উল্লেখ্য, ‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়েই ২০২১ সালে প্রেমের সম্পর্কে জড়ান পরীমনি ও শরীফুল রাজ। পরে তারা একই বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন তারা। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

চলতি বছরের মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসে। এরপর জানা যায়, ভালো যাচ্ছে না রাজ-পরীর সংসার জীবন। তারপর থেকেই আলাদাভাবে রাজ ও পরীর মুখেও শোনা যায়, একসঙ্গে থাকছেন না তারা। সম্পর্কটা এখন গড়ালো বিচ্ছেদের পথেই।

news24bd.tv/TR  

পাঠকপ্রিয়