রাজ-পরীমনির বিচ্ছেদের খবরে যা বললেন চয়নিকা-সেলিম

ফাইল ছবি

রাজ-পরীমনির বিচ্ছেদের খবরে যা বললেন চয়নিকা-সেলিম

অনলাইন ডেস্ক

বিয়ের মাত্র দুই বছরের মাথায় ভেঙে গেছে ঢাকাই সিনেমার চিত্রনায়ক শরীফুল রাজ ও চিত্রনায়িকা পরীমনির সংসার। নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান রাজ-পরী। এরপর ২০২১ সালের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন তারা। অবশেষে সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজের উদ্দেশে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরীমনি।

এমন খবর নিশ্চিত করেছে নায়িকার ঘনিষ্ঠ কিছু সূত্র।

যে সিনেমার শুটিং থেকে তাদের পরিণয়, সেই সিনেমার নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম রাজ-পরীর বিচ্ছেদ প্রসঙ্গে গণমাধ্যমে কোনো মন্তব্য করতে চাননি। সেলিম বলেন, রাজ-পরীর ব্যক্তিগত জীবনের কোনো বিষয় সম্পর্কে আমার জানা নেই। তাদের সঙ্গে আমার পেশাদারি সম্পর্ক।

এর বাইরে কিছু নেই।

এই তারকা দম্পতির বিচ্ছেদের খবরে খারাপ লাগছে কি না– এমন প্রশ্নের জবাবে নির্মাতা বলেন, সিনেমার শুটিং সেট থেকে তারা সম্পর্কে জড়িয়েছে। এখানে আমার তো কোনো ভূমিকা ছিল না। তাদের বিচ্ছেদে আমার খারাপ লাগছে কি না, এমন প্রশ্নেও ‘নো কমেন্টস’।

অন্যদিকে শোবিজ অঙ্গনে পরীমনির ‘মা’ হিসেবে পরিচিত চয়নিকা চৌধুরী গণমাধ্যমকে জানালেন, বিচ্ছেদের খবর তিনিও সংবাদমাধ্যম থেকেই জেনেছেন। এ বিষয়ে আজ সকাল থেকে তিনি পরীর সঙ্গে কথা বলার চেষ্টা করেছেন। কিন্তু তাকে ফোনে পাননি।

চয়নিকা জানালেন, পরীর সঙ্গে তার সবশেষ কথা হয়েছে গত ১৭ সেপ্টেম্বর রাতে। এরপর আর কোনো যোগাযোগ হয়নি। পরীমণির বিচ্ছেদের খবরে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, ‘নো কমেন্টস’।

news24bd.tv/TR