চুরির টাকায় মা-মেয়ের দেশভ্রমণ

সংগৃহীত ছবি

চুরির টাকায় মা-মেয়ের দেশভ্রমণ

অনলাইন ডেস্ক

চুরির অভিযোগে সায়মা আক্তার (২০) ও আছমা আক্তার (৩৭) নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা সম্পর্কে মেয়ে ও মা। গতকাল বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) কিশোরগঞ্জ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে চুরি করা স্বর্ণ, নগদ টাকা ও অন্যান্য মালামাল উদ্ধার করা হয়।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) এ তথ্য জানিয়েছেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

ওসি জানান, সায়মা দীর্ঘদিন ধরেই মিরপুরে বসতি হাউজিংয়ের একটি বাসায় কাজ করেন। গত ২৫ মে সেই বাসা থেকে স্বর্ণ ও অন্যান্য মালামালসহ প্রায় চার লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যান। চুরি করা স্বর্ণ তিনি ঢাকা ও কিশোরগঞ্জের তিনটি দোকানে বিক্রি করেন।

বিক্রি করা এসব টাকা দিয়ে গত তিন মাস দেশের বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান।

সায়মা জানান বরাত দিয়ে ওসি মহসিন জানান, সায়মা চুরির কিছু টাকা দিয়ে খালাকে বাড়ি করে দেন। এরপর মা-মেয়ে কিশোরগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, ঢাকা ও সিলেটের বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে দেখেন। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার পশ্চিম আব্দুল্লাহপুর মামা বাড়ি থেকে সায়মাকে এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে লক্ষীপুর কোনারবাড়ি থেকে তার মা আছমাকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একটি স্বর্নের চেইন, চুরি করা স্বর্ণ বিক্রির ৫৯ হাজার টাকা ও অন্যান্য জিনিসপত্র উদ্ধার করা হয়। আজ আসামিদের ৩ দিনের রিমান্ড আবেদন করলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

news24bd.tv/AA

পাঠকপ্রিয়