মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে বাবা গ্রেপ্তার

প্রতীকী ছবি

মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে বাবা গ্রেপ্তার

 নাটোর প্রতিনিধি:

নাটোরের সিংড়ায় মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। এই ঘটনায় ভুক্তভোগী ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার ইটালী ইউনিয়নের শালমারা গ্রামে। এই ঘটনায় পুলিশ অভিযুক্ত বাবাকে (৩০) গ্রেপ্তার করেছে।

মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যার সময় বাড়ির পাশেই ভাসুরের বাড়িতে মাছ কাটতে যান ভুক্তভোগী ওই কিশোরীর মা। এ সময় বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগে অভিযুক্ত বাবা তার নিজ মেয়েকে ধর্ষণের চেষ্টা চালায়। পরে মেয়েটির মা বাড়িতে এসে মেয়েকে ধর্ষণ চেষ্টারত অবস্থায় দেখে জরুরি সেবা নম্বর ৯৯৯ এ কল দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই কিশোরীকে জিজ্ঞাসাবাদ করলে সে ঘটনার বিবরণ পুলিশকে জানায়।

পরে ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করে।  

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, এই ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। রাতেই তাকে গ্রেপ্তার করে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

news24bd.tv/কেআই