মাদারীপুরে মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতিকে কুপিয়ে জখম

মাদারীপুরে মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতিকে কুপিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধি:

বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের মাদারীপুর জেলা শাখার সভাপতি তুহিন দর্জিকে (৩৫) ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে শহরের সৈয়দারবালী এলাকায় এই ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। আহত তুহিন দর্জি জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি।

তিনি শহরের ইটেরপুল এলাকার জাকির দর্জির ছেলে। এদিকে তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতাল ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, তুহিন দর্জি ও তাঁর এক বন্ধু শিমুল সৈয়দারবালী এলাকায় গেলে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তাদের ধাওয়া করে। এসময় শিমুল পালিয়ে গেলেও তুহিনকে এলোপাতাড়িভাবে তাকে কুপিয়ে গুরুতর আহত করা হয়।

পরে স্থানীয়রা তুহিনকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। তার অবস্থা অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা তুহিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।  

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, এই ঘটনায় এখনও কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/কেআই