থাইল্যান্ডে অনন্ত-বর্ষা, পূর্ণ করলেন বিবাহিত জীবনের একযুগ 

থাইল্যান্ডে অনন্ত-বর্ষা, পূর্ণ করলেন বিবাহিত জীবনের একযুগ 

অনলাইন ডেস্ক

দেশীয় শোবিজে মাঝে মাঝেই শোনা যায় বিচ্ছেদের খবর। মাস, বছর না যেতেই ধরে সম্পর্কে ফাটল। তবে সেরা তারকা ও সফল জুটির সংখ্যাও নেহায়েত কম নয়। এই যেমন ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল-বর্ষা।

ভালোবেসে ঘর বেঁধেছেন চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষা।

দেখতে দেখতে আজ শনিবার (২৩ সেপ্টেম্বর) তাদের বিবাহিত জীবনের ১২ বছর পূর্ণ হয়ে গেল। দুই ছেলে নিয়ে কাটছে তাদের সুখের সংসার।

প্রতিবছর বিবাহবার্ষিকী উদযাপন উপলক্ষে থাকে নানা আয়োজন।

এবারও এই দম্পতি থাইল্যান্ড শহরে নিজেদের মতো করে সময় কাটাবেন। সঙ্গে রয়েছে তাদের সন্তানেরা।

এই দম্পতি জানান, একজনের প্রতি আরেক জনের সম্মান, ভালোবাসাই এনে দিয়েছে তাদের সংসার জীবনের সফলতা।

২০১১ সালের চিরবন্ধনে বাঁধা পড়েন অনন্ত জলিল ও বর্ষা। ২০১৪ সালের এই তারকা দম্পতির ঘর আলো করে আসে ছেলে আরিজ ইবনে জলিল। ২০১৭ সালে জন্ম নেয় তাদের দ্বিতীয় সন্তান আবরার ইবনে জলিল।  ২০১০ সালে নিজের প্রযোজিত ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মধ্য দিয়ে নায়ক হিসেবে বড় পর্দায় অভিষেক ঘটে অনন্ত জলিলের। এরপর ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘মোস্ট ওয়েলকাম টু’ ও ‘নিঃস্বার্থ ভালোবাসা’ সিনেমায় দেখা যায় অনন্ত-বর্ষাকে। তারপর আলোচনায় আসে তাদের ‘দিন: দ্য ডে’ সিনেমাটিও। কাজ করেছেন নিজেদের প্রযোজনার বাইরে।  

মোহাম্মদ ইকবাল পরিচালিত ‘কিল হিম’ সিনেমাটিতে দর্শকদের সামনে আসেন একেবারে ভিন্নরুপে। বর্তমানে ব্যস্ত রয়েছেন নিজেদের প্রযোজিত বিগ বাজেটের সিনেমা ‘নেত্রী দ্যা লিডার’ নিয়ে। এ বছরই মুক্তি পাবে সিনেমাটি।

news24bd.tv/TR

এই রকম আরও টপিক