আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বছরে বেতন ১৩ লাখের বেশি 

প্রতীকী ছবি

আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বছরে বেতন ১৩ লাখের বেশি 

অনলাইন ডেস্ক

সম্প্রতি জেনেভাভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশন (গেইন) বাংলাদেশে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে মনিটরিং অ্যান্ড ইমপ্রুভমেন্ট অফিসার, এমএমএস পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: মনিটরিং অ্যান্ড ইমপ্রুভমেন্ট অফিসার, এমএমএস

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: পরিসংখ্যান, মার্কেটিং বা সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

পাবলিক হেলথ সার্ভিস ও মার্কেট ডেভেলপমেন্ট বিজনেস অ্যানালাইসিসে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। জাতীয়/আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা, এমএসসি বা জাতিসংঘের কোনো এজেন্সিতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ম্যাটারনাল নিউট্রিশন প্রজেক্ট, বিশেষ করে মাইক্রোনিউট্রিয়েন্ট সাপ্লিমেন্টেশন/নিউট্রিশন অ্যাকটিভিটিস প্রকল্প বাস্তবায়নের অভিজ্ঞতা থাকতে হবে। কোয়ানটিটেটিভ ও কোয়ালিটেটিভ রিসার্চ, প্রটোকল ডেভেলপমেন্ট এবং রিপোর্ট রাইটিংয়ে দক্ষতা থাকতে হবে।
এক্সেল/এসপিএসএস/এসটিএটিএর কাজ জানা আবশ্যক। সমস্যা সমাধানের সক্ষমতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক

কর্মস্থল: ঢাকা, বাংলাদেশ

বেতন: বছরে ১১ লাখ ৭২ হাজার ৪ থেকে ১৩ লাখ ৪০ হাজার ৮৯২ টাকা (তবে বেতন অভিজ্ঞতার ওপর নির্ভর করবে)

সুযোগ-সুবিধা: বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমা, ছুটি ভাতা ও প্রশিক্ষণ ছাড়াও ঘরে বসে কাজের সুযোগ আছে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীরা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশনের ওয়েবসাইটের লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত জেনে APPLY NOW বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ: ২ অক্টোবর ২০২৩।

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক