এখনো রাজপথে না নামলে আপনাদেরও আক্ষেপ করতে হবে: নজরুল ইসলাম

সংগৃহীত ছবি

এখনো রাজপথে না নামলে আপনাদেরও আক্ষেপ করতে হবে: নজরুল ইসলাম

অনলাইন ডেস্ক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আমাদের এক দফা আন্দোলন হচ্ছে এই সরকারের পতন, সংসদ বাতিল করতে হবে এবং নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন করতে হবে।  

শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ঝালকাঠিতে রোড মার্চের পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহরের পেট্রলপাম্প মোড়ে এ পথ সভাটি অনুষ্ঠিত হয়।  

নজরুল ইসলাম খান বলেন, জনগণ নির্বিঘ্নে ভোট দিবে, যাকে ভোট দিয়ে বিজয়ী করবে তারা দেশ পরিচালনা করবে, তারা জনগণের কাছে দায়বদ্ধ থাকবে।

 

আগামী দিনে লড়াইয়ে জনগণকে পাশে থাকার আহ্বান জানিয়ে নজরুল ইসলাম খান বলেন, আমি বিশ্বাস করি আপনারা আমাদের পাশে থাকবেন। কারণ এটা আমাদের একার কোনো স্বার্থ রক্ষার আন্দোলন নয়, এটা দেশকে বাঁচানোর জন্য দেশের মানুষকে বাঁচানোর আন্দোলন। আগামী কিছু দিনের মধ্যেই এই সরকারের পতন হবে ইনশাআল্লাহ। যদি এখনো রাজপথে না নামেন তবে আপনাদেরও আক্ষেপ করতে হবে।

 

ঝালকাঠি জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মো. সৈয়দ হোসেনের সভাপতিত্বে এবং সদস্যসচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেনের সঞ্চালনায় এ সময় আরও বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী ও ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম, যুগ্ম মহাসচিব হারুন অর রশীদ, কেন্দ্রীয় নেতা নাজিম উদ্দিন আলম, রোড মার্চের সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান ও মাহাবুবুল হক নান্নু, যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি রাশেদ ইকবাল খান ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।  

এদিকে রোড মার্চ উপলক্ষে ঝালকাঠিতে সকাল থেকেই নেতাকর্মীরা বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কে বিভিন্ন প্লেকার্ড নিয়ে অবস্থান নেন। শত শত নেতাকর্মীর স্লোগানে মুখরিত হয় রোর্ড মার্চ। ঝালকাঠিতে রোড মার্চে তিনটি পথসভা অনুষ্ঠিত হয়। প্রথম পথসভা অনুষ্ঠিত হয় নলছিটির ষাইটপাকিয়া বাজার এলাকায়, দ্বিতীয় পথসভা অনুষ্ঠিত হয় শহরের পেট্রলপাম্প মোড়ে এবং তৃতীয় পথসভা অনুষ্ঠিত হয় রাজাপুরের মেডিকেল মোড়ে।

news24bd.tv/aa

পাঠকপ্রিয়