বাবার স্বপ্নপূরণে হেলিকপ্টারে বউ আনলেন ছেলে

বাবার স্বপ্নপূরণে হেলিকপ্টারে বউ আনলেন ছেলে

ঠাকুরগাঁও প্রতিনিধি

বাবা-মায়ের স্বপ্ন পূরণের আশায় হেলিকপ্টারে করে বউকে বাড়িতে আনলেন ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার মেরিন ইঞ্জিনিয়ার সামিউল্লাহ।

শনিবার বিকেলে উপজেলার নেকমরদ আলিমুদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এসে হেলিকপ্টারে নামেন সামিউল্লাহ ও তার স্ত্রী। এসময় স্থানীয় বাসিন্দারা ও পরিবারের লোকজন ওই নববধূকে বরণ করে নেয়। তাদের এক নজর দেখতে কয়েক হাজার মানুষ ভিড় করে স্কুল মাঠে।

পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার ভবানন্দপুর গ্রামের শরিফ হাসানের চার সন্তানের মধ্যে তৃতীয় সামিউল্লাহ। দরিদ্র পিতা শরিফ হাসান অনেক কষ্টে পড়ালেখা শিখিয়ে ছেলেকে প্রতিষ্ঠিত করেন।

সামিউল্লাহ বর্তমানে সিঙ্গাপুরে কর্মরত থাকায় মোবাইল ফোনের মাধ্যমে পাবনার সম্ভ্রান্ত পরিবারের সন্তান মুমতারিন নাজনীন সুইটির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। শনিবার নববধূকে নিয়ে হেলিকপ্টার যোগে নিজ বাড়ি জেলার নেকমরদ ভবানন্দপুর গ্রামে আসেন সামিউল্লাহ।

গ্রামের বাড়িতে কিছুক্ষণ থেকে আত্মীয় স্বজনের সাথে সাক্ষাত শেষে সন্ধ্যার কিছুক্ষণ আগে পুনরায় ঢাকায় ফিরে যান সামিউল্লাহ।

সামিউল্লাহর বাবা শরিফ হাসান জানান, অনেক কষ্টে ছেলেকে প্রতিষ্ঠিত করেছি। আমাদের দীর্ঘ দিনের স্বপ্ন ছিল ছেলেকে বিয়ে করিয়ে হেলিকপ্টারে করে বাড়িতে বউ নিয়ে আসব। সেই স্বপ্ন আজ পূরণ হলো।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক