সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ | আপডেট ৪৩ মিনিট আগে

জেবিবিএর নতুন কমিটির অভিষেক

এনআরবি নিউজ, নিউইয়র্ক

জেবিবিএর নতুন কমিটির অভিষেক

নিউইয়র্ক সিটির উডসাইডে গুলশান টেরেস পার্টি হলে আয়োজিত বর্ণাঢ্য এক অনুষ্ঠানের মধ্য দিয়ে জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস এসোসিয়েশন (জেবিবিএ) এর নতুন কমিটি অভিষেক হয়েছে।

বৃহস্পতিবার রাতে আয়োজিত ওই অভিষেক অনুষ্ঠান শুরু হয় নির্বাচন কমিশনের অন্যতম সদস্য এবং জেবিবিএর পরিচালক মোহাম্মদ এম রহমানের সভাপতিত্বে। এ সময় জেবিবিএর প্রেক্ষাপট সবিস্তারে উপস্থাপন করেন নির্বাচন কমিশনার কাজী মন্টু।

শপথ অনুষ্ঠান পরিচালনা করেন মোহাম্মদ এম রহমান। দুবছরের জন্যে গঠিত এ কমিটির কর্মকর্তারা হলেন- সভাপতি-আবুল ফজল দিদারুল ইসলাম, সাধারণ সম্পাদক-মো. কামরুজ্জামান কামরুল, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট-মনসুর এ চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট-মোশারফ হোসেন  এবং মোহাম্মদ এ নমী, সহ-সম্পাদক-মোহাম্মদ কাশেম এবং বিপ্লব সাহা, কোষাধ্যক্ষ-সেলিম হারুন, সাংগঠনিক সম্পাদক-শাকিল মিয়া , সাংস্কৃতিক এবং সমাজকল্যাণ সম্পাদক-রাশেদ আহমেদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক-সাজ্জাদ হোসেন, দপ্তর সম্পাদক-মো. হোসেন বাদশা। ৭ জন নির্বাহী সদস্য হলেন : কামরুজ্জামান বাচ্চু, সুবল দেবনাথ, শাহজাদা ইলিয়াস, নাজিরুল ইসলাম নাজু, শাহ চিশতী, সনাতন শিল এবং মাসুদ রানা তপন।

শপথ গ্রহণকারি সকলের সাফল্য তথা জেবিবিএর উত্তরোত্তর সমৃদ্ধি কামনায় শুভেচ্ছা বক্তব্য দেন জ্যাকসন হাইটস এলাকা থেকে অঙ্গরাজ্য সিনেটে ডেমক্র্যাটিক পার্টির প্রার্থী জেসিকা র‌্যামোজ।

আলোচনায় অংশ নেন সংগঠনের পরিচালনা পর্ষদের সদস্য ফাহাদ সোলায়মান, রুহুল আমিন সরকার এবং জে মোল্লাহ সানী, উপদেষ্টা পরিষদের সদস্য ডা. চৌধরী সরোয়ারুল হাসান, ডা. ইভান খান, কেশব সরকার, সিরাজুল হক কামাল, বাবু খান, এম কে রহমান মাহমুদ, সিপিএ সরোয়ার চৌধুরী এবং সামিউর রহমান।

সভাপতি আবুল ফজল দিদারুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান কামরুল নিজ নিজ বক্তব্যে সকলের আন্তরিক সহায়তা কামনা করেন। সমগ্র অনুষ্ঠানের সঞ্চালনা করেন মোশারফ হোসেন এবং রুহুল আমিন।

যৌথভাবে সাংস্কৃতিক অনুষ্ঠানের সঞ্চালনা করেন রাশেদ আহমেদ এবং ফাহাদ সোলায়মান। নৃত্য এবং সঙ্গীত পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় কন্ঠশিল্পী শাহ মাহবুব, শায়েরা রেজা, রোজী, কোজআপ-ওয়ান তারকা শশী এবং সিমরান খান। 


NEWS24▐ কামরুল

মন্তব্য