‘অন্তর্জাল ২’ নির্মাণের ঘোষণা দিলেন প্রতিমন্ত্রী পলক

সংগৃহীত ছবি

‘অন্তর্জাল ২’ নির্মাণের ঘোষণা দিলেন প্রতিমন্ত্রী পলক

অনলাইন ডেস্ক

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিশ্বের ১৮৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। এর মধ্যে দেশের ৩৪ এবং যুক্তরাষ্ট্র ও কানাডার ১৫০ প্রেক্ষাগৃহে চলছে দীপংকর দীপন পরিচালিত সিনেমাটি। মুক্তির দিন সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে সিনেমাটির স্পেশাল শো অনুষ্ঠিত হয়। সেখানে অভিনয়শিল্পীদের সঙ্গে ‌সিনেমাটি দেখেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

সিনেমাটি এবার নিয়ে ৭ বার দেখেছেন জানিয়ে জুনাইদ আহমেদ পলক বলেন, এটা একটা ভিন্ন ধরনের চলচ্চিত্র, আমাদের নতুন প্রজন্মের জন্য নতুন ধরনের একটা সিনেমা আমরা উপহার দিতে যাচ্ছি। আমাদের তরুণ আর্টিস্টরা একসঙ্গে টিমওয়ার্ক করেছে, পাশাপাশি আমাদের দীপংকর দীপন খুব চমৎকার কাজ করেছেন।

প্রতিমন্ত্রীর কথায়, আমাদের কর্মসংস্থান থেকে বিনোদন, সব কিছুই এখন ইন্টারনেট নির্ভর। কিন্তু এই ইন্টারনেটে যে আমাদের কত ঝুঁকি আছে এবং সাইবার সিকিউরিটি যে কত এক্সাইটিং একটা প্রফেশন হতে পারে এই সিনেমাতে সেটার কিছুটা দেখানো হয়েছে।

আমাদের তরুণরা যাতে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাইবার যুদ্ধেও বাংলাদেশকে নেতৃত্ব দিতে পারে এক্ষেত্রে সিনেমাটি খুব ভালো ভূমিকা রাখবে।

‘অন্তর্জাল ২’ আসবে কি না জানতে চাইলে প্রতিমন্ত্রী বললেন, আমার মাথায় একটা প্লট আছে, এখন প্রকাশ করব না। দীপংকর দীপন দাসহ আমাদের আটিস্ট সবাইকে নিয়ে বসব। অবশ্যই আমাদের একটা স্বপ্ন আছে, ‘অন্তর্জাল ২’ আসবে।

প্রায় ৬ কোটি টাকা বাজেটে নির্মিত ‘অন্তর্জাল’ সিনেমায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, কিটো ভাই, অমিত সিনহাসহ অনেকে।

সরকারের আইসিটি ডিভিশনের অনুপ্রেরণায় নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিওজ ও স্পেলবাউন্ড লিও বার্নেট।

news24bd.tv/TR