‘সত্যিকার অর্থে শেখ হাসিনা ইসলামের খাদেম’ 

সংগৃহীত ছবি

‘সত্যিকার অর্থে শেখ হাসিনা ইসলামের খাদেম’ 

অনলাইন ডেস্ক

আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বাংলাদেশে যদি প্রকৃত ইসলামের খাদেম থাকেন তিনি হলেন-বঙ্গবন্ধুর পরে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (২৪ সেপ্টেম্বর) ঢাকা-১৪ আসনের মিরপুর থানাধীন বাগানবাড়ী বিউটি কনভেনশন হলে ডেঙ্গু প্রতিরোধে মশারি বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

নিখিল বলেন, বাংলাদেশ এগিয়ে চলছে বঙ্গবন্ধুকন্যার হাত ধরে দুর্বার গতিতে, বাংলার মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য তিনি দিন-রাত পরিশ্রম করছেন।

নিখিল বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে করোনার শুরু থেকে আমরা বিনামূল্যে ওষুধ, খাদ্য, বস্ত্র বিতরণ করে এসেছি, শীতকালে কম্বল বিতরণ করেছি প্রধানমন্ত্রীর ঈদ উপহার, খাদ্য সামগ্রী বিতরণ করেছি, বর্তমানে ডেঙ্গু একটি মহামারি সমস্যা, আমরা ডেঙ্গু প্রতিরোধে মশারি বিতরণ করতে এসেছি, আসলে এটা স্থায়ী সামাধান না।

এ জন্য আমাদের সবাইকে সচেতন হতে হবে, বাড়ির আঙিনা পরিষ্কার রাখতে হবে, পুরাতন পাতিলের জমা পানি আছে কি না খেয়াল রাখা, ময়লা-আবর্জনা পরিষ্কার রাখা, ফুলের টবগুলো পরিষ্কার করে রাখতে হবে। এ সময় তিনি উপস্থিত সবার কাছে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া চান এবং শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতা আনার আহ্বান জানান।

৯ ওয়ার্ডের ২ নম্বর ইউনিটের আওয়ামী লীগের সভাপতি হাজী মো. আলীর সভাপতিত্বে মশারি বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক আলী আশরাফ ইফতেখার, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সহসভাপতি হাজী জলিলুর রহমান, ৯ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়েশা আক্তার, ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি নাসির উদ্দিন খান, সাধারণ সম্পাদক  আনোয়ার হোসেন পলাশসহ সংশ্লিষ্টরা।

news24bd.tv/আইএএম