চেহারা বদল প্রসঙ্গে মুখ খুললেন এমি জ্যাকসন

বামে পুর্বের এমি ডানে বর্তমানের এমি জ্যাকসন

চেহারা বদল প্রসঙ্গে মুখ খুললেন এমি জ্যাকসন

অনলাইন ডেস্ক

গত সপ্তাহে নিজের নতুন লুকে সমালোচিত হয়েছিলেন ব্রিটিশ মডেল-অভিনেত্রী এমি জ্যাকসন। যুক্তরাজ্যের জনপ্রিয় পারফেক্ট ম্যাগাজিনের পার্টিতে নতুন লুকে অংশ নিয়েছিলেন এমি। তবে এই লুকের জন্য এমি প্রশংসার চেয়ে সমালোচিতই বেশি হচ্ছেন। নেটিজেনদের একাংশ মনে করছেন সার্জারি করেই এই হাল এমির, আবার অনেকের মতে ডায়েট করে এই হাল হয়েছে ব্রিটিশ মডেল-অভিনেত্রীর।

নতুন লুকে অনেকে এমিকে তুলনা করছেন জনপ্রিয় আইরিশ অভিনেতা কিলিয়ান মারফির সঙ্গে আবার অনেকে মনে করছে অ্যাঞ্জেলিনা জোলির লুক নিতে গিয়ে এই হাল এমির। নেটিজেনদের কাছে এ যেন লেডি কিলিয়ান মারফি। এই প্রসঙ্গে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী।

টাইমস অব ইন্ডিয়াকে এমি বলেন, ‘আমি একজন অভিনেত্রী, আমার কাজ আমি বুঝেই করি।

গত এক মাস ধরে আমি আমার নতুন একটি প্রোজেক্টের শুটিং করছি যুক্তরাজ্যে। যেই চরিত্রটিতে অভিনয় করছি, সেটার জন্য আমাকে ওজন কমাতে হয়েছে এবং সেই চরিত্রের প্রতি আমি পুরোপুরি দায়বদ্ধ। ’

তিনি আরও বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার বিষয়টি দুঃখজনক। আমার সঙ্গে কাজ করা পুরুষ সহকর্মীরা সিনেমার জন্য নিজেদের লুক পুরোপুরি বদলে ফেলে প্রশংসিত হয়েছেন। যখন কোনো নারী কাজটি করেন, তখন তাকে সৌন্দর্যের মাপকাঠিতে বিচার করা হয়। তারা মনে করেন আপনাকে নিয়ে ট্রোল করার অধিকার তাদের আছে। ’

কিলিয়ান মারফির সঙ্গে তুলনা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আমি এই আনন্দে আকাশে উঠে গেছি। তিনি নিখুঁত। ’

 ২০১২ সালে ‘এক থা দিওয়ানা’ সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করেন এমি। এরপর ‘সিং ইজ ব্লিং’, ‘ফ্রিকি আলি’-তে দেখা যায় তাঁকে। এরপর রজনীকান্ত ও অক্ষয় কুমারের সঙ্গে ‘২.০’ ছবিতে দেখা গেছে তাঁকে।

news24bd.tv/AA