পরিণীতি নিজের বোন নয় বলেই বিয়েতে এলেন না প্রিয়াঙ্কা? 

সংগৃহীত ছবি

পরিণীতি নিজের বোন নয় বলেই বিয়েতে এলেন না প্রিয়াঙ্কা? 

অনলাইন ডেস্ক

সাতপাকে বাঁধা পড়লেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা। রোববার (২৪ সেপ্টেম্বর) রাজস্থানের উদয়পুরে তাজ লীলা প্যালেসে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। জমকালো এ বিবাহ অনুষ্ঠানটি হয় বলিউড তারকা এবং রাজনীতিবিদদের উপস্থিতিতে। তবে বিয়েতে উপস্থিত ছিলেন না অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

বছর পাঁচেক আগে রাজস্থানেই গাঁটছড়া বেঁধেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। গতকাল উদয়পুরে সাত পাকে বাঁধা পড়লেন পরিণীতি চোপড়াও। চাচাতো বোনের বাগ্‌দানে উপস্থিত থাকলেও বিয়েতে দেখা মেলেনি প্রিয়াঙ্কার। সামাজিক মাধ্যমে অনুরাগীদের প্রশ্ন, তবে পরিণীতি নিজের বোন নন বলেই বিয়েতে এলেন না?

মে মাসে রাঘব ও পরিণীতির বাগ্‌দানের অনুষ্ঠানের জন্য আমেরিকা থেকে রাজধানীতে এসেছিলেন প্রিয়াঙ্কা।

নিয়ন সবুজ রঙের শাড়িতে সেজেছিলেন তারকা। প্রিয়াঙ্কার পদাঙ্ক অনুসরণ করেই বিয়ের জন্য রাজস্থানকে বেছে নিয়েছিলেন পরিণীতি। অথচ সেই বিয়েতেই এলেন না প্রিয়াঙ্কা! গত সপ্তাহের প্রথম দিক থেকে রাঘব ও পরিণীতির বিয়ের তোড়জোড় শুরু হওয়ার সময় কানাঘুষো শোনা গিয়েছিল, গোটা সপ্তাহ থাকতে না পারলেও বোনের বিয়ের আগের দিন সোজা উদয়পুরে গিয়ে উপস্থিত হবেন প্রিয়াঙ্কা। কিন্তু, তা হয়নি।

পরিণীতির বিয়ের মাত্র এক দিন আগে সামাজিক মাধ্যমে তাঁকে বিয়ের শুভকামনা জানান প্রিয়াঙ্কা। তখন থেকে জল্পনা শুরু হয় পরিণীতির বিয়েতে প্রিয়াঙ্কার উপস্থিতি থাকবে কি না, তা নিয়ে। তারপরেও আশায় বুক বেঁধেছিলেন অনুরাগীরা। তবে সব জল্পনায় জল ঢেলে বোনের বিয়েতে এলেনই না প্রিয়াঙ্কা।

অভিনেত্রীর মা মধু চোপড়ার দাবি, কাজের ব্যস্ততার কারণে নাকি বোনের বিয়েতে আসতে পারেননি তিনি। অথচ প্রিয়াঙ্কার সামাজিক মাধ্যমের পাতায় দেখা যাচ্ছে, মেয়ে মালতী মেরিকে নিয়ে খেলা করতে ব্যস্ত তিনি। তা দেখেই আরও চটেছে নেটাগরিকদের একটা বড় অংশ। তাঁদের প্রশ্ন, ‘‘নিজের বোনের বিয়ে হলে এমন কাজ করতে পারতেন?’’

সমালোচনার উত্তর না দিলেও পরিণীতি ও রাঘবকে শুভেচ্ছা জানিয়ে সামাজিক মাধ্যমের পাতায় ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা।

news24bd.tv/TR