পরাজয় জেনেই বিএনপি ভোট থেকে পালিয়ে বেড়ানোর চেষ্টা করে: নাছিম

সংগৃহীত ছবি

পরাজয় জেনেই বিএনপি ভোট থেকে পালিয়ে বেড়ানোর চেষ্টা করে: নাছিম

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, নির্বাচন আসলেই বিএনপি নির্বাচন করবে না বলে নানা পায়তারা করে। তারা জানে নির্বাচনে আসলে তাদের দুর্নীতি, অপকর্ম ও সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে বাংলাদেশের মানুষ তাদের ভোট দিবে না। যে কারণে নির্বাচনকে তারা ভয় পায়, ভোট থেকে পালিয়ে বেড়ানোর চেষ্টা করে। তারা নির্বাচনী ব্যবস্থার ত্রুটির কথা বলে বিদেশিদের কাছে গিয়ে ধর্না দেয়।

আজ সোমবার (২৫ সেপ্টেম্বর) সাতক্ষীরা পি.এন. হাইস্কুল ফুটবল ময়দানে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি-জামাত দেশের গণতন্ত্র ও শাসন ব্যবস্থাকে ধ্বংস করে স্বৈরাচারী কায়দায় ক্ষমতায় যেতে চায়। তারা গণতন্ত্রে বিশ্বাস করে না। তাদের আক্ষেপ একটাই, তা হলো দেশ এখন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশে পরিণত হচ্ছে, যা বিএনপি কোনোভাবেই মেনে নিতে পারছে না।

এরা বাংলাদেশ বিরোধী শক্তি ও জামাতীদের দোসর। এরাই মহান মুক্তিযুদ্ধের সময় দেশের মানুষের বিপক্ষে অস্ত্র ধরে পাকিস্তানিদের সহায়তা করেছিল।

নাছিম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বের কারণে বাংলাদেশ এখন বিশ্ব দরবারে উন্নয়ন ও অগ্রগতির রোল মডেল। বিশ্বের বড় বড় নেতৃবৃন্দ এখন শেখ হাসিনাকে দেখে বিস্ময় প্রকাশ করে। শেখ হাসিনার কারণে দেশের ১৬ কোটি মানুষ এখন মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আমাদের এই মাথাকে ছোট করার জন্য বিএনপি জামাত জোটেরা সব ধরনের চেষ্টাই করছে। এরা শেখ হাসিনার প্রশংসা শুনতে পারেনা। দেশের উন্নয়ন তারা দেখতে পায় না। এরা চায় দেশ কে আব্দুর রহমান, বাংলা ভাইদের মতো সন্ত্রাসীদের অভয়ারণ্য তৈরি করতে।

তিনি বলেন, আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। যাতে জাতির পিতার এই স্বপ্নের সোনার বাংলাদেশকে শকুনের দলেরা ক্ষতবিক্ষত করতে না পারে। এরা আমাদের অগ্রযাত্রাকে ধ্বংস করে দিতে চায়। এই দেশকে একটা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ধীরে ধীরে বাংলাদেশকে দারিদ্রমুক্ত করার জন্য কাজ করছেন তখনই এরা জাতির পিতার কন্যাকে হত্যা করার জন্য নানা ষড়যন্ত্র করছে। এদের বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে। জাতির পিতার আদর্শের সৈনিকেরা এদের সকল ষড়যন্ত্রকে প্রতিহত করবে।

সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক কাজী ফিরোজ হাসানের সভাপতিত্বে ও সদস্য সচিব শেখ নাজমুল হক রনির সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু। সম্মেলনে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাতক্ষীরা-০৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ. কে ফজলুল হক, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম জগলুল হায়দার এমপি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম।

news24bd.tv/SHS

পাঠকপ্রিয়