বসুন্ধরার উদ্যোগে পাবনায় সেলাই মেশিন বিতরণ

বসুন্ধরার উদ্যোগে পাবনায় সেলাই মেশিন বিতরণ

পাবনা প্রতিনিধি

দেশের বিভিন্ন স্থানে সেলাই প্রশিক্ষণ কেন্দ্র এবং প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সেলাই মেশিন বিতরণ কর্মসূচি হাতে নিয়েছে বসুন্ধরা গ্রুপ।

এর ধারাবাহিকতায় সোমবার (২৫সেপ্টেম্বর ) দুপুরে পাবনা জেলার চাটমোহর উপজেলা পরিষদ মিলনায়তনে ১৫ জন এবং বিকেলে ভাঙ্গুড়া উপজেলায় ১৫ জন অসহায় নারীকে সেলাই প্রশিক্ষণ শেষে সেলাই মেশিন দেওয়া হয়।

দেশবরেণ্য কথাসাহিত্যিক, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক এবং কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন এই সেলাই মেশিনগুলো বিতরণ করেন। সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে পাবনা-৩ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, ভাঙ্গুড়া পৌরমেয়র গোলাম হাসনায়েন রাসেলসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বসুন্ধরা গ্রুপের এই আয়োজনের ভূয়সী প্রশংসা করে অতিথিরা জানান, এ ধরনের আয়োজন দেশে অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলন জানান, দেশের কল্যাণে বসুন্ধরা গ্রুপ নিরলসভাবে কাজ করছে। এরই ধারাবাহিকতায় দেশের বিভিন্নস্থানে অসচ্ছল নারীদের সেলাই প্রশিক্ষণ শেষে সেলাই মেশিন বিতরণ, শুভসংঘ স্কুল ও পাঠাগার নির্মাণসহ নানা কর্মসূচি বাস্তবায়ন করছে।

প্রশিক্ষণের মাঝেই সেলাই মেশিন হাতে পেয়ে উচ্ছ্বসিত প্রশিক্ষণার্থীরা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও এর সাথে জড়িত সকলের প্রতি ধন্যবাদ জানান।

এই রকম আরও টপিক