'ভিসানীতি গণমাধ্যম কর্মীদের স্বাধীনভাবে কাজ করতে বাধা সৃষ্টি করবে'

 

 

 

যুক্তরাষ্ট্রের

'ভিসানীতি গণমাধ্যম কর্মীদের স্বাধীনভাবে কাজ করতে বাধা সৃষ্টি করবে'

অনলাইন ডেস্ক

তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, গণমাধ্যম কর্মীদের ক্ষেত্রে মার্কিন ভিসা নীতি কার্যকর করার বিষয়টি স্বাধীন গণমাধ্যমের উপর হস্তক্ষেপের শামিল। এর প্রভাবে গণমাধ্যম কর্মীদের স্বাধীনভাবে কাজ করতে বাধা সৃষ্টি করবে। গণমাধ্যম কর্মীদের এ ব্যাপারে সোচ্চার হওয়া উচিত।

আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে শুরু হওয়া রাজশাহী জেলা ও মধ্য মহানগর যুবলীগের সম্মেলনে সম্মানিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যুক্তরাষ্ট্রের ভিসা নীতি তাদের অভ্যন্তরীণ ব্যাপার। কাকে ভিসা দেবে, কাকে দিবে না- সেটা তাদের ব্যাপার। ভিসা নীতি নিয়ে আওয়ামী লীগ উদ্বিগ্ন নয়। যুক্তরাষ্ট্রের সাথে আওয়ামী লীগের সম্পর্ক অত্যন্ত চমৎকার।

 

আজ সকাল সাড়ে ১১টায় নগরীর পাঠান পাড়া শিমুল তলা মোড়ে সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগের চেয়ামরম্যান শেখ ফজলে শামস পরশ।  

সাত বছর পরে এই সম্মেলনকে ঘিরে সকাল থেকেই সম্মেলন স্থলে আসতে শুরু করে নেতাকর্মীরা। আগে সর্বশেষ ২০১৬ সালের ৫ মার্চ রাজশাহী মহানগর যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন, রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খাইরুজ্জামান লিটন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত আছেন, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান নিখিল। সম্মানিত অতিথি হিসেবে আছেন তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

news24bd.tv/TR