ভিসানীতি যুক্তরাষ্ট্রের অভ্যন্তরীণ বিষয়: কবির বনি আনোয়ার

সংগৃহীত ছবি

ভিসানীতি যুক্তরাষ্ট্রের অভ্যন্তরীণ বিষয়: কবির বনি আনোয়ার

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা ও সাবেক সচিব কবির বিন আনোয়ার বলেছেন, ভিসানীতি ওই দেশের অভ্যন্তরীণ বিষয়। এটা আওয়ামী লীগের জন্য খুব একটা গুরুত্বপূর্ণ নয়।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) লালমনিরহাট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মার্ট কর্নার উদ্বোধনের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মার্কিন ভিসা নীতি প্রসঙ্গে কবির বিন আনোয়ার বলেন, ভিসানীতিটা তাদের একান্ত বিষয়।

কাকে তারা তাদের দেশে আসতে দিবে কি দিবে না, সেটা একান্তই তাদের বিষয়। সেটা নিয়ে ভাবনার কী আছে? সুতরাং, তাদের ভিসানীতি নিয়ে আমাদের ভাবনার কিছু নেই।

কবির বিন আনোয়ার আরও বলেন, ভোটারদের ভোটমুখি করতে বাড়ি-বাড়ি যাবে আওয়ামী লীগের স্মার্ট কর্মীরা। এ জন্য স্মার্ট কর্নার করা হচ্ছে।

দক্ষ কর্মীরা বাড়ি-বাড়ি গিয়ে উন্নয়নের বার্তা পৌঁছে দিয়ে ভোটারদের সাথে নিয়ে ভোট কেন্দ্রে গিয়ে একটা উৎসবের পরিবেশ তৈরী করা হবে।

এর আগে লালমনিরহাট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মার্ট কর্নার উদ্বোধন করেন আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কবির বিন আনোয়ার। এরপর জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী নরুজ্জামান আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক সিরাজুল হক প্রমুখ।

news24bd.tv/A