আওয়ামী লীগকে ভয় দেখিয়ে লাভ নেই: কামরুল ইসলাম

সংগৃহীত ছবি

আওয়ামী লীগকে ভয় দেখিয়ে লাভ নেই: কামরুল ইসলাম

অনলাইন ডেস্ক

বিএনপি নেতাদের হুঁশিয়ার করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আন্দোলন কত প্রকার ও কী কী আওয়ামী লীগ জানে। বেশি বাড়াবাড়ি করলে এমন জবাব দেয়া হবে পালাবার পথ পাবেন না।

মঙ্গলবার ( ২৬ সেপ্টেম্বর) কেরানীগঞ্জের জিনজিরায় ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে এসব কথা বলেন তিনি।

বিএনপি আন্তর্জাতিকভাবে স্বীকৃত সন্ত্রাসী দল উল্লেখ করে সাবেক এ খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী যখন বারবারই অবাধ সুষ্ঠু নির্বাচনের কথা বলছেন, তখন বিএনপি ভোট বানচালের চেষ্টা করছে।

আর তাদের সাথে ৭১ এর পরাজিত আন্তর্জাতিক শক্তি, যারা সপ্তম নৌবহর পাঠিয়েছিল। তারা বাংলাদেশকে অস্থিতিশীল করতেই ষড়যন্ত্র করছে।

আওয়ামী লীগকে ভয় দেখিয়ে লাভ নেই মন্তব্য করে কামরুল ইসলাম বলেন, আন্দোলন কত প্রকার ও কী কী আওয়ামী লীগ জানে। বেশি বাড়াবাড়ি করলে এমন জবাব দেব, আপনারা পালাবার পথ পাবেন না।

যত চেষ্টা করুন না কেন, কোনো চক্রান্ত সফলকাম হবে না। শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে উন্নয়ন অগ্রগতির বাংলাদেশ। আমরা ঐক্যবদ্ধ ভাবে অপশক্তিকে মোকাবিলা করব, আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নেব। ওদের পরাজয় অবশ্যম্ভাবী।  
 
আমেরিকাকে সতর্ক করে তিনি বলেন, পাকিস্তান ও আফগানিস্তানে যেভাবে সরকার বদল হয়, বাংলাদেশে তা হবে না। এখানে নাক গলালে পার পাবেন না। ভোটে কে আসলো কে আসলো না। কেউ পর্যবেক্ষক পাঠালো কিনা, সেটাও মানুষ দেখবে না।  

খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে কামরুল ইসলাম বলেন, বিএনপি খালেদা জিয়ার মুক্তি চায় না। তারা আদালতে যাচ্ছে বারবার, কিন্তু খালেদা জিয়ার মুক্তির জন্য আদালতে যায় না। তারেক রহমানকে প্রতিষ্ঠিত করার জন্য তারা খালেদা জিয়াকে মাইনাস করতে চায়।
 
কেরানীগঞ্জে ঢাকা জেলা আওয়ামী লীগের এ শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ ছাড়া আরও বক্তব্য দেন সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

news24bd.tv/A