কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মার্ট কর্ণার উদ্বোধন

কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মার্ট কর্ণার উদ্বোধন

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মাট কর্ণার উদ্বোধন উপলক্ষে গণমাধ্যম কর্মীদের সাথে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় স্মার্ট কর্ণার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কবির বিন আনোয়ার।

প্রেস কনফারেন্স অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাফর আলী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুসহ জেলা কমিটির সিনিয়র নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক, সিনিয়র সাংবাদিক আহসান হাবীব নীলু, শ্যামল ভৌমিক, হুমায়ুন কবির সূর্য, ফজলে ইলাহী স্বপন, নাজমুল হোসেনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ।     

বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির নেয়া ‘রোড টু স্মার্ট বাংলাদেশ’ কর্মসূচির আওতায় দেশব্যাপী সাংগঠনিক জেলা অফিসগুলোকে স্মার্ট কার্যালয় হিসেবে গড়ে তোলা এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দলীয় নেতাকর্মীদের তথ্য প্রযুক্তি ব্যবহারে উদ্বুদ্ধকরণ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতেই স্মার্ট কর্ণার উদ্বোধন করা হয়।

প্রেসকনফারেন্সে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে কবির বিন আনোয়ার বলেন, প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ এখন স্মার্ট বাংলাদেশে উন্নীত হয়েছে। মুক্তিযুদ্ধের এই সরকারের উন্নয়ন, সাফল্য ও সম্ভাবনার চিত্র এবং নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে স্মার্ট কর্ণার দলীয় নেতা-কর্মীবৃন্দকে সমৃদ্ধ করবে।

তারই ধারাবাহিকতায় কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগ এখন ৪১তম স্মার্ট জেলা হিসেবে তথ্যভান্ডারে পরিণত হলো।  

তিনি আরো বলেন, যারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবের মাধ্যমে আওয়ামী লীগ এবং বর্তমান সরকারের বিরুদ্ধে মিথ্যাচার ও কুৎসা রটনা করছে। সেগুলোর মুখোশ উন্মোচিত হবে এই স্মার্ট কর্ণারের কার্যক্রমের ভিতর দিয়ে। এখন মানুষ অনলাইন চেকিং-এর মাধ্যমে প্রকৃত সত্যটি জানতে পারবেন।

news24bd.tv/TR