তামিমের পর বিশ্বকাপের টিকিট হারালেন তার ভাই নাফিসও 

সংগৃহীত ছবি

তামিমের পর বিশ্বকাপের টিকিট হারালেন তার ভাই নাফিসও 

অনলাইন ডেস্ক

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড এখনো ঘোষণা হয়নি। কথা ছিল বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার চলমান তৃতীয় ওয়ানডের ইনিংস বিরতিতে দল ঘোষণা করা হবে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সে সময় জানায়, ম্যাচ শেষেই দেওয়া হবে ১৫ সদস্যর দল।

বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার আগেই জানা গেছে, চোটের কারণে ভারত যাওয়া হচ্ছে না তামিম ইকবালের।

সাবেক ওয়ানডে অধিনায়ককে বাদ দিয়েছেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও অধিনায়ক সাকিব আল হাসান। এবার জানা গেলো, জাতীয় দলের ম্যানেজারের দায়িত্ব পালন করা নাফিস ইকবালও দলের সঙ্গে ভারত যেতে পারছেন না। এই পদ থেকে তাকে সরিয়ে দিয়েছে বিসিবি।

ওয়ানডে দলের অধিনায়ক সাকিব আল হাসানের চাপে ম্যানেজারের পদ থেকে নাফিসকে বাধ্য হয়েছে বোর্ড।

বিশ্বকাপে ম্যানেজারের পদে থাকছেন না জানার পরে নাফিস বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার তৃতীয় ও শেষ ওয়ানডে চলাকালীন দল ছেড়ে চলে গেছেন। বিসিবি সূত্রে জানা গেছে এ বিষয়টি।

গত বছরের টি-২০ বিশ্বকাপের পর বাংলাদেশ দলের ম্যানেজারের পদ ছেড়ে দেন সাব্বির খান। তার জায়গায় ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে সিরিজে ভারপ্রাপ্ত লজিস্টিক ম্যানেজারের দায়িত্ব দেওয়া হয় নাফিসকে। এরপর থেকে টানা দায়িত্ব পালন করে গেছেন তিনি।

গত বছরই অবশ্য নাফিসকে পদ থেকে সরিয়ে দেওয়ার গুঞ্জন উঠেছিল। তার বিরুদ্ধে ক্রিকেটারদের সঙ্গে ভালো ব্যবহার না করার অভিযোগ ছিল। গত বছর জিম্বাবুয়ে সফর থেকে ফিরে ভালো ব্যবহার না পাওয়ার অভিযোগ করেছিলেন ক্রিকেটারদের একাংশ।

news24bd.tv/SHS