বিশ্বাসঘাতক না দেশপ্রেমিক? উত্তর নিয়ে আসছে সালমান...

অনলাইন ডেস্ক

অবশেষে সব অপেক্ষার অবসান! আজ বুধবার প্রকাশ্যে এসেছে সালমান খানের ‘টাইগার ৩’ সিনেমার টিজার। মণীশ শর্মা পরিচালিত যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের পরবর্তী সিনেমা ‘টাইগার ৩’ তে এক ঝলকে নজর কেড়েছেন বলিউড ভাইজান। সিনেমাটি মুক্তি পাবে ২০২৩-এর দিওয়ালিতে। আজ প্রযোজক যশ চোপড়ার জন্মদিনে টাইগারের টিজার প্রকাশ্যে আনলেন নির্মাতারা।

যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের জন্মই হয়েছিল টাইগারকে দিয়ে। ২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘এক থা টাইগার’। এরপর ৫ বছর পর ২০১৭ সালে মুক্তি পায় ‘টাইগার জিন্দা হ্যায়’। ৬ বছরের বিরতি পর মুক্তি পেতে যাচ্ছে ‘টাইগার ৩’।

টিজারের শুরুতে সালমানকে বলতে শোনা যাচ্ছে, ‘আমার নাম অবিনাশ সিং রাঠোর, যদিও আপনারা আমাকে টাইগার বলেই চেনেন। গত ২০ বছর ভারতকে রক্ষা করতে নিজের সবকিছু দিয়েছি। এর বদলে কিচ্ছু চাইনি। কিন্তু আজ চাইছি। আজ আপনাদের সবাইকে বলা হচ্ছে টাইগার বিশ্বাসঘাতক। দেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছি, আমি আপনাদের শত্রু। ’

এরপর সালমানকে বলতে শোনা যায়, ‘গত ২০ বছর সার্ভিস দেওয়ার পরও ভারত থেকে আমার ক্যারেক্টার সার্টিফিকেট চাইতে হচ্ছে। আমার সন্তানকে আমি কিছুই বলব না, ওর দেশ বলবে ওর বাবা কী ছিল, বিশ্বাসঘাতক না দেশপ্রেমিক? বেঁচে থাকলে আবার দেখা হবে। জয় হিন্দ। ’

‘টাইগার ৩’ হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাবে আগামী ১০ নভেম্বর। এটি টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি। ২০১৯ সালের ভারত সিনেমার পর আবার একসঙ্গে দেখা যাবে সালমান আর ক্যাটরিনাকে।

প্রসঙ্গত, সালমান খান ছাড়াও এতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। সালমানের ‘টাইগার ৩’ তে সিনেমায় ক্যামিও চরিত্রে হাজির হতে পারেন শাহরুখ খান। সিদ্ধার্থ আনন্দের ব্লকবাস্টার পাঠানের পর আবারও এক পর্দায় টাইগার ও পাঠানকে দেখার জন্য উন্মুখ হয়ে আছেন দর্শকেরা।

news24bd.tv/A