তামিম ইস্যুতে এবার মুখ খুললেন ওমর সানী 

তামিম ইস্যুতে এবার মুখ খুললেন ওমর সানী 

অনলাইন ডেস্ক

বহু নাটকীয়তার পর অবশেষে বিশ্বকাপ দল ঘোষণা করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে সাকিব আল হাসানকে অধিনায়ক করে ১৫ সদস্যর বিশ্বকাপ দল ঘোষণা করে বিসিবি। তবে স্কোয়াড থেকে বাদ পড়েছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। তার পিঠের ইনজুরির কারণে তাকে বাদ দেওয়া হয়েছে।

এদিকে তামিম ইকবালের দল থেকে বাদ পড়া নিয়ে নানা আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। দাবি করা হচ্ছে- ফিটনেস ইস্যুর কারণেই তামিমকে স্কোয়াডে নেওয়া হয়নি।  

সাবেক এই অধিনায়কের বাদ পড়া নিয়ে কথা বলেছেন ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা ওমর সানী। এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, আপনারা যারা নির্বাচক, আপনাদের খেলা আমি দেখেছি।

স্টেডিয়ামে বসে বলুন আর টিভির পর্দায় বলুন- ভীষণ পুরুষত্ব ফুটে উঠত। আজকে এমনকি হলো, কাপুরুষের মতো ঘোষণা করতে হবে তামিম ইকবাল বাংলাদেশ দলেই নেই! 

অভিনেতা আরও লেখেন, মানলাম একজন সুপারস্টারের কথায় এই সিদ্ধান্ত নিয়েছেন, আপনাদের জায়গায় যদি আমার মতো রাষ্ট্রের প্রজা থাকত তা হলে বলতাম- ‘আমি পদত্যাগ করলাম। ’ সরি একজন খেলোয়াড় তামিম ইকবাল।

আগামী ৫ অক্টোবর থেকে বিশ্বকাপ মাঠে গড়াবে। উদ্বোধনী দিনে মাঠে নামবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। দল দুটি ২০১৯ বিশ্বকাপের ফাইনালিস্ট। আগামী ১৯ নভেম্বর একটি দলের হাতে শিরোপা ওঠার মধ্য দিয়ে পর্দা নামবে ১৩তম ওয়ানডে বিশ্বকাপের।

news24bd.tv/TR    

 

এই রকম আরও টপিক