শেখ হাসিনা-ম্যাক্রোঁর ছবি নিয়ে আপত্তিকর পোস্ট, গ্রেপ্তার ছাত্রদল নেতা

শেখ হাসিনা-ম্যাক্রোঁর ছবি নিয়ে আপত্তিকর পোস্ট, গ্রেপ্তার ছাত্রদল নেতা

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ এর অভ্যর্থনা ও কুশল বিনিময়ের একটি ছবি ব্যবহার করে আপত্তিকর পোস্ট প্রদানকারী এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার কাইফি সিকদার ওরফে মিমি বরিশালের সরকারি গৌরনদী কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ও উপজেলার উত্তর বিজয়পুর গ্রামের আবুল সিকদারের ছেলে। এ সময় কাইফি সিকদারের ব্যবহৃত মোবাইলফোন জব্দ করা হয়।

মিমির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করে ফেসবুকে কুরুচিপূর্ণ পোস্ট করার অভিযোগ আনেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূইয়াঅ তিনি বাদী হয়ে গত ১৩ সেপ্টেম্বর গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ফ্রান্সের প্রধানমন্ত্রী ইমানুয়েল ম্যাক্রোঁর কুশল বিনিময়ের ছবি ব্যবহার করে গত ১২ সেপ্টেম্বর ফেসবুকে আপত্তিকর পোস্ট দেন কাইফি সিকদার।

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন বলেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূইয়া বাদী হয়ে মামলা দায়ের করেন। এরপর থেকে মামলার প্রধান আসামি কাইফি আত্মগোপনে চলে যায়। তথ্যপ্রযুক্তির মাধ্যমে অবস্থান নিশ্চিত করে আসামিকে গ্রেপ্তার করা হয়।

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে গ্রেপ্তারকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।