খিলগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অ্যাম্বুলেন্স ব্যবসায়ী নিহত

সংগৃহীত ছবি

খিলগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অ্যাম্বুলেন্স ব্যবসায়ী নিহত

অনলাইন ডেস্ক

রাজধানীর খিলগাঁও খিদমা হাসপাতালের সামনে রেললাইনে ট্রেনের ধাক্কায় আবির হোসেন (২৭) নামের এক অ্যাম্বুলেন্স ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রথমে গুরুতর আহত অবস্থায় আবিরকে উদ্ধার করে বিকেল সোয়া ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে নিয়ে আসা উদ্ধারকারী পথচারী আবু সাঈদ বলেন, আমরা কয়েকজন মিলে খিদমা হাসপাতালে সামনে রেললাইনের পাশে দাঁড়িয়ে ছিলাম।

সে সময়ে কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেন আসতে দেখি আমরা। আবির হোসেন তখন মোবাইল কানে দিয়ে কথা বলছিলেন ও রাস্তা পার হচ্ছিলেন। পরে ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। সেখান থেকে তাকে উদ্ধার করে বিকেলে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের খালাতো ভাই জাকির হোসেন বলেন, আবির পেশায় অ্যাম্বুলেন্স ব্যবসায়ী ছিলেন।  বিকেলে খবর পাই ট্রেনের ধাক্কায় মারা গেছেন তিনি। পরে ঢামেক হাসপাতালে এসে তাকে মৃত অবস্থায় দেখতে পাই।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট রেলওয়ে থানায় অবগত করা হয়েছে।

মৃত আবির মাদারীপুর সদর উপজেলার কুমড়া খালি গ্রামের চাঁন মিয়া ব্যাপারীর ছেলে। তিনি বর্তমানে খিলগাঁও শাহী মসজিদের পাশে পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতো। দুই ছেলের জনক ছিলেন তিনি।

news24bd.tv/SHS