রাঙামাটিতে বোর্ডিংয়ে যুবকের ঝুলন্ত লাশ 
রাঙামাটিতে বোর্ডিংয়ে যুবকের ঝুলন্ত লাশ 

প্যান্টের বেল্ডে ঝুলছে যুবকের লাশ

রাঙামাটিতে বোর্ডিংয়ে যুবকের ঝুলন্ত লাশ 

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটিতে আল হেলাল নামে একটি বোর্ডিং থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবকের নাম-মো. আব্দুল হালিম (২৬)। তিন শহরের ফরেস্ট কলোনী এলাকার বাসিন্দা মৃত আব্দুর রশিদের ছেলে। শনিবার সাড়ে ১২টার দিকে রিজাভ বাজার এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রাঙামাটি কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে গত ২৫ অক্টোবর ঘর থেকে বের হয় হালিম। সেদিন শহরের রিজাভ বাজার এলাকার আল-হেলাল নামে আবাসিক বোর্ডিংয়ের ১০২নং রুমে ওঠেন। দুই দিন সেখানে অবস্থান নেন। গত দুই দিন তিনি বোর্ডিংয়ের রুম থেকে যাওয়া আসা করতেন বাইরে। শনিবার বোর্ডিয়ের কর্মচারী তার রুম পরিস্কার করার জন্য দরজা খুলতে বাইরে থেকে ডাকে। কিন্তু তার কোনো সাড়াশব্দ না পেয়ে বোর্ডিং কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। পরে পুলিশ দরজা খুলে দেখে নিজের পরনের প্যান্টের বেল্ড দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগা অবস্থায় ঝুলে আছে হালিম।

এসআই মো. আব্দুর রহিম বলেন, বোর্ডিংয়ের একটি রুম থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা অত্মহত্যা। তবে ময়নাদন্তের পর বিস্তারিত জানা যাবে। তাই লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে বলে যোগ করেন তিনি।

মৃত হালিমের বড় বোন রাশেদা জানান, হালিমের সঙ্গে তার স্ত্রীর দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিল। তাই সে রাগ করে ঘর থেকে বের হয়ে যায়। তিন দিন ঘরে ফেরেনি। তার কোনো খোঁজ খবরও আমরা পাইনি। এখন তার লাশ পেয়েছি। তবে কেন সে এমন ঘটনা ঘটালো তার কোনো কারণ খুঁজে পাচ্ছি না।

(নিউজ টোয়েন্টিফোর/মুমু/তৌহিদ)

সম্পর্কিত খবর